ভাইরাল ভিডিও

দুধ সাদা শাড়িতে ‘নীল দিগন্তে’, দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বাংলা ও বাঙালি বরাবর ঋদ্ধ হয়েছে রবি ঠাকুরের গানে কবিতায়। মনের প্রেমের আবেশ হোক বা মনে বিরহের ঘন মেঘ কিংবা প্রিয় মানুষের প্রতি অভিমান- মানুষ প্রতি মুহুর্তে কেবল মনে করেছে রবি ঠাকুরের গান। রবীন্দ্রসঙ্গীতের কোনো বিকল্প যে হয় না। তার গান কাব‍্য সর্বক্ষেত্রে সমৃদ্ধ বাঙালি।

রবীন্দ্রনাথ ঠাকুরের লেখায় বা গানে সবচেয়ে বেশি যেটা স্থান পেয়েছে সেটি প্রকৃতি। রবি ঠাকুরের বিখ‍্যাত গান নীল ‘দিগন্তে’র পটভূমিতে সেই প্রকৃতি ধরা দিয়েছিল। রবি ঠাকুরের সেই গানের সাথে নতুন সংযোজন নির্মিত আধুনিক গান ব্যবহার করা হয়েছিল গোত্র সিনেমায়।

এবার এই গানটির সাথে অসাধারণ নৃত্য পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক যুবতী। সাদা রংয়ের শাড়ি পড়ে অসাধারণ সুন্দর ভঙ্গিতে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। গানের তালে তালে তার প্রতিটি ছন্দ এককথায় অনবদ্য। তার নাচ দেখলে বোঝা যাবে তিনি যথেষ্ট নাচে পারদর্শী ও তালিম নেন। এতসুন্দর ভাবে তিনি নাচ করেছেন যা মুগ্ধ করে দিয়েছে দর্শকদের।

নিজের ঘরে মধ্যে নাচটি পারফর্ম করেছে এই যুবতী। সৌন্দর্য ও শিল্পনৈপুন‍্যতা যেন মিলেমিশে একাকার হয়ে গেছে তার নাচে মাধ্যমে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

Related Articles