কালো ভ্রমর, প্রকৃতির মাঝে অসাধারণ এক্সপ্রেশনে নাচ সুন্দরী তরুণীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

Beautiful Girl Dance Video

Beautiful Young Girl Dance Video ‛একটা কালো ভ্রমর গুন গুন’ গানে নেচে নেটিজেনদের নজর কাড়লেন এক সুন্দরী যুবতী। প্রায়শই বহু মানুষের বহু প্রতিভার ভিডিওই উঠে আসে নেটমাধ্যমে। যেখানে কখনও কাউকে নাচতে দেখা যায়। আবার কেউ গান গেয়ে তো আবার কেউ কবিতা বলে ভাইরাল (Viral) হন। তবে, সম্প্রতি এক যুবতী তার অসাধারণ নাচ দিয়ে মন জয় করে নিয়েছেন সকলের। অসাধারণ নিপুণ তার শিল্পশৈলীর কদর করেছেন সকলেই।

গানের সঙ্গে মিলিয়ে ওই যুবতীর পরনে রয়েছে কালো রঙের শাড়ি। ম্যাচিং ব্রালেট, গলায় হার, হাতে রং বেরঙের চুরি ও কাঁধ সহ হাতে আঁকা কলকা। গ্রাম্য পরিবেশে গাছগাছালির মাঝে নিজের মতোন করে নেচে চলেছেন ওই যুবতী। গানের সঙ্গে সঙ্গে মিলিয়ে তার প্রতিটি নাচের স্টেপ রীতিমতো মুগ্ধ করেছে মানুষজনকে। তবে, এটাই কিন্তু প্রথম নয়। এর আগেও ওই যুবতী বহুবার তার নাচ দিয়ে মনজয় করে নিয়েছেন সকলের।

মৌ (Mou) নামের ওই যুবতী তার নিজের ইউটিউব চ্যানেল (YouTube Channel) ‛Dance Star Mou’ থেকে ভিডিওটি শেয়ার করেছেন। মাত্র ৩ দিন আগে শেয়ার করা ভিডিওটি (Video) ইতিমধ্যেই ৩৯ হাজার মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ১ হাজারের বেশি মানুষ। পাশাপাশি অনেকেই আবার কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন যে ‛অসাধারণ’। আবার কেউ লিখেছেন ‛দারুন হয়েছে’।
Beautiful Girl Dance Video
আজকালদিনে কেবলমাত্র প্রতিভা প্রদর্শনই কিন্তু নয় আয়ের বড় একটি মাধ্যম হয়ে উঠেছে এই ইউটিউব (YouTube)। যেখানে ভিউয়ার্স ও লাইকের পাশাপাশি বাড়ে টাকার সংখ্যা। তবে সম্প্রতি ওই যুবতীর অসাধারণ নাচের ভিডিও (Dance Video) ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।