ভাইরাল ভিডিও

‘বন্দে মায়া লাগাইছে’, বাংলা গানের তালে সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে নেটদুনিয়ার পাতা প্রতিভাবান শিল্পীদের এক অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেকেই নিজের জানা-অজানা নানান প্রতিভা তুলে ধরে জনপ্রিয়তা পাচ্ছে এই নেটদুনিয়ার পাতা থেকে। ঠিক সেরকম ভাবেই বিভিন্ন নৃত্যশিল্পীরাও নিজেদের নাচের ভিডিও বিভিন্ন সময় তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়। সাধারণ মানুষ এই জাতীয় ভিডিও দেখতেও বেশ পছন্দ করে! স্বাভাবিকভাবেই সেই নৃত্য শিল্পীরা অধিক জনপ্রিয় হয়ে ওঠেন।

সম্প্রতি এমনই এক জনপ্রিয় নৃত্যশিল্পী মৌমিতাকে দেখা গেছে দুর্দান্ত স্টাইলে নৃত্য পরিবেশনা করতে। তার ভিডিওগুলি বিভিন্ন সময়ে বেশ জনপ্রিয়তা পায় নেটবাসীদের কাছে, এই ভিডিওটিও তার ব্যতিক্রমী নয়। ভাইরাল (viral) হওয়া ভিডিওতে তাকে দেখা গেছে একটি নীল রঙের ব্যাকগ্রাউন্ডে নাচ করতে। তার পরনে ছিল সবুজ পাড় এবং কমলা রঙের শাড়ি। এর সাথে মানানসই মেকআপ এবং খোলা চুলে নিজেকে সাজিয়ে তুলেছিল মৌমিতা।

‘বন্দে মায়া লাগাইছে’ গানটির সাথে দুর্দান্ত এক্সপ্রেশনে তাকে নৃত্য পরিবেশনা করতে দেখা গেছে। নাচের পাশাপাশি তার স্নিগ্ধ নজর সকল নেটবাসীদের মনমুগ্ধকর করে তুলেছে! মৌমিতা তার নিজের ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’তে ২০২১ সালে এই ভিডিওটি তুলে ধরেছিল, বর্তমানে এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৮ লক্ষ! প্রায় ৭ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Related Articles