ভাইরাল ভিডিও

আমি কলকাতার রসগোল্লা, হাই রোডের ওপর উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, নেটপাড়ায় প্রশংসার ঝড়

রাস্তার মাঝে ‛আমি কলকাতার রসগোল্লা’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) সুন্দরী যুবতী। আজকালকার দিনে বিনোদনের একটি মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। মানুষের লুকোনো প্রতিভা উঠে আসে এই প্ল্যাটফর্মের মাধ্যমে। আর যা নিমেষেই ভাইরাল হয়। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও (Video) ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। আর সেটাই উঠে এসেছে খবরের শিরোনামে।
আমি কলকাতার রসগোল্লা, হাই রোডের ওপর উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, নেটপাড়ায় প্রশংসার ঝড়
এভাবে প্রতিদিনই কোনো না কোনো মানুষের প্রতিভার সন্ধান মেলে। অসাধারণ এক্সপ্রেশন ও নৃত্যশৈলীতে ওই যুবতীর নাচ মুহূর্তেই মন ছুঁয়েছে নেটিজেনদের। ওই যুবতীর নাম বিজয়া পরামানিক। নদীয়া জেলার ধুবুলিয়ার বাসিন্দা তিনি। কখনও টোল প্লাজার মাঝে দাঁড়িয়ে আবার কখনও রাস্তার মাঝে খালি পায়ে নেচে চলেছেন ওই যুবতী। তার পরনে রয়েছে গোলাপী রঙের শাড়ি, গলায় হার, হাতে চুরি। এই গানে নেচে একসময় দর্শকদের মাঝে ঝড় তুলেছিলেন কিংবদন্তি অভিনেত্রী দেবশ্রী রায়।

এরপর অনেকেই এই গানে নেচে তাক লাগিয়েছেন। আর এবার বিজয়া নামের ওই যুবতীর নাচে মন মজেছে সকলের। কখনও হাতের এক্সপ্রেশনে আবার কখনও ছাতা হাতে ওই যুবতী নেচে তাক লাগিয়েছেন। ইতিমধ্যেই ৬.৩ মিলিয়ন মানুষ ভিডিওটি (Video) দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ২ লক্ষের বেশি মানুষ। পাশাপাশি অনেকেই আবার কমেন্ট করে যুবতীর নাচের প্রশংসা করেছেন।কেউ লিখেছেন যে ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛অসাধারণ’। আবার কেউ লিখেছেন ‛বিউটিফুল’। সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।

Related Articles