বাংলা গানের তালে দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

Beautiful Girl Dance

বাংলা গানে নাচের ভিডিও এখন ইউটিউবের মাধ্যমে বেশ ভালোই দেখা যায়। বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটর আছে যারা এখন নিয়মিত নাচ দেখিয়ে হয়ে উঠেছে বিখ্যাত। তার মধ্যেই প্রথমে থাকবে পূর্ব বর্ধমানের মেয়ে মৌ। তার প্রতিটি নাচ হয়ে উঠেছে ব্যাপক জনপ্রিয়। অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের নাচের জন্য বিখ্যাত এই সুন্দরী যুবতী। সম্প্রতি তার নাচের ভিডিওর ছোট একটি অংশ সামনে আসল ইনস্টাগ্রামের মাধ্যমে। হু হু করে ভাইরাল (Viral) হয়ে উঠেছে সেই নাচ।

‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার বিখ্যাত ‘তুমি আসে পাশে থাকলে’ গানে নাচ করেছে মৌ। ভিডিওর শুরুতেই খোলামেলা জায়গায় বালির মধ্যে দারুন সুন্দর নেচেছে সে। দুর্দান্ত পরিবেশে এমন সুন্দর একটি নাচ পরিবেশন করেছে সে যা অজান্তেই মানুষের মনে গেঁথে গেছে। পরনে সাদা স্কার্ট ও কালো ব্লাউজ। পনিটেল বাঁধা চুল, সুন্দর মেকআপ, ও পরিণত নাচে সবার মন জয় করে নিয়েছে সে। আপনাদের জানিয়ে রাখি তার সম্পূর্ণ এই নাচের ভিডিওটি সে তার ইউটিউবে আপলোড করেছে।

‘Dance Star Mou’ নামের তার Youtube চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। যা আপনারা চাইলে দেখতে পারেন। সুন্দর সুন্দর কমেন্ট করে মানুষজন, যা তাকে আরও এগিয়ে যেতে সাহায্য করে। সবাই তার সুন্দর ও পরিণত নাচের প্রশংসায় মেতেছেন। ‘Rimjhim E Dharate’, ‘Sabki Barate Aayi’, ‘Dholida’, ‘Rongila Hawa’ এসব গানে মৌয়ের নাচ গুলি লাখ লাখ ভিউস ছাড়িয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Moumita Biswas (@dancestarmou)