ভাইরাল ভিডিও

মধুর ধ্বনি বাজে, খোলা প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

ইউটিউবের দুনিয়ায় প্রায়সই শিল্পীদের জয়যাত্রা দেখা যায়। শিল্পীদের শিল্পকর্ম ভালো হলে তার দর্শক সংখ্যা বেড়ে চলে ক্রমাগত। নাচে গানে আনন্দে ভরিয়ে দেয় শিল্পীরা আমাদের। আর সেই শিল্পের শিল্প গুণ মুগ্ধ করে তোলে সকলকে। বাঙালির মত শিল্পের এমন কদর আর কোন জাতি করতে পারে কিনা তা যথেষ্ট সন্দেহের। তাই রাস্তার মোড়ে হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, শিল্পগুণ দেখলেই বাঙালি থমকে দাঁড়ায়।

মধুর ধ্বনি বাজে, খোলা প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিওতেমনি আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে নৃত্য শিল্পী ”। ভিডিওটি ভাইরাল হয়েছে তাঁর ” ঝিলিক দত্ত সিংহ রায়” নামে ইউটিউব চ্যানেলে। ‘মধুরও ধ্বনি বাজে’ রবীন্দ্র সংগীতের সঙ্গে অসাধারণ মৃত্যু শৈলী দেখে মুগ্ধ দর্শকমহল। গানটি গেয়েছেন সংগীত শিল্পী শ্রাবণী সেন। গানটি রবীন্দ্র রচনাবলীর চতুর্দশ খন্ডের অন্তর্গত। বাঙালির সবথেকে কাছের গানই হল রবীন্দ্র সংগীত। জীবন মরণের সীমানা ছাড়িয়ে রবীন্দ্রনাথ বেঁচে থাকেন প্রতিটি বাঙালির মনের মনিকোঠায়। তাই তাঁর গান, কবিতা, তাঁর গানের সঙ্গে নাচ সকল কিছুই মুগ্ধ হয়ে দেখেন প্রতিটি বাঙালি। শুধু বাঙালি নয় গোটা বিশ্বব্যাপী রবীন্দ্রনাথের শিল্পগুণে পদাণত।


নৃত্যশিল্পী ঝিলিকের নৃত্যশৈলী অসাধারণ। গানের সাথে সাথে নৃত্যের মধুর ধ্বনি হৃদয়ের অন্তস্থলে দোলা দিয়ে গেছে। এমন সুন্দর নাচে অভিভূত আট থেকে আশি। তাঁর পরনের ঐতিহ্যবাহী নৃত্যের পোশাক নাচের সৌন্দর্যকে আরো কয়েকগুণ বাড়িয়ে তুলেছিল। ভবিষ্যতে তাঁর কাছ থেকে আরও ভালো ভালো নাচ আশা করছেন দর্শকেরা।
ইতিমধ্যে ভিডিওটি 118k নিউজ পেয়েছে। প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। কেউ বলেছেন ‘আউটস্ট্যান্ডিং পারফরমেন্স’ কেউবা বলেছেন ‘তোমারে নাচ দেখে মন ভরে যায়’। 2.8k লাইক ও কুড়িয়েছে ভিডিওটি।

Related Articles