বাড়ির ছাদে সুপারহিট হিন্দি গানে শরীরী হিল্লোল তুলে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে এখন সহজেই সাধারণ মানুষ থেকে হয়ে ওঠা যায় সেলেব্রেটি মুখ। তাদের লক্ষ লক্ষ ফলোয়ার্স যা সেলেব্রেটিদেরও হার মানাতে বাধ্য। তেমনই এখন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ হলেন কলকাতার মেয়ে প্রিয়াঙ্কা সুর (Priyanka Sur)। ইনস্টাগ্রামে (Instagram) তার ২ লক্ষ ৩০ হাজার ফলোয়ার্স আছে বর্তমানে। নাচতে দারুন ভালোবাসে প্রিয়াঙ্কা। সম্প্রতি তার একটি হট ও বোল্ড নাচের ভিডিও ভাইরাল (Viral Dance Video) হয়েছে।

ভিডিওতে দেখা গেল, গানের শুরু হতেই খোলা ছাদের মধ্যে বোল্ড লুকে ধরা দিলেন প্রিয়াঙ্কা। পরনে তার সাদা রঙের ঘাগড়া ও ব্লাউজ। তার সাথেই নাচের মধ্যে পেট ও নাভি তার সম্পূর্ণ উন্মুক্ত। খোলা চুল, সুন্দর মেকআপ ও দুর্দান্ত লাস্যময়ী নাচের মুভসে নেটিজেনরা অজান্তেই ভালোবেসেছে তাকে। সুপারহিট হিন্দি গান ‘দাইয়া দাইয়া রে’ (Daaiya Daaiya Re)-তে গানে নাচ করেছে প্রিয়াঙ্কা। পাতলা কোমরের ঠুমকা ও কিছু শরীরী মোচড়ে হাজার হাজার পুরুষ নেটিজেনদের ঘুম কেড়ে নিয়েছে সে।

কিছুদিন আগে আপলোড ভিডিওতে এখনও পর্যন্ত ১২ হাজার ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই এক নেটিজেন লিখেছেন – ‘যেমন সুন্দর গান ঠিক তেমন সুন্দর নাচ’। অন্য একজন যেমন লিখেছেন – ‘তুমি খুব হট সাথেই এক্সপ্রেশন যেন কথা বলছে’। প্রচুর মানুষ আগুন ও লাভ ইমোজি ব্যবহার করে নিজেদের ভালো লাগা জাহির করেছেন ভিডিওর কমেন্ট বক্সে। শুধু এটা নয় আরও প্রচুর ভিডিও আছে প্রিয়াঙ্কার যা উষ্ণতায় ও লাস্যময়ী নাচে ভরপুর।