ভাইরাল ভিডিও

চিকনি চামেলি, ফাঁকা ঘরে সেক্সী ড্যান্স মুভে ঝড় তুললেন এই সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

আইটেম সং-এর মধ্যে অন্যতম হলো ‘চিকনি চামেলি’। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার অনেকজন এই গানে নাচ করে ভাইরাল হয়েছে; তবে এইবার খোলামেলা পোশাকে এই গানের সাথে স্টেপ মিলিয়ে ভাইরাল ভোজপুরি অভিনেত্রী ‘নম্রতা মাল্লা’ (Namrata Malla)। এমনিতেই তার ‘কাতিল নজরে’ ফিদা হাজারো পুরুষ।

 

View this post on Instagram

 

A post shared by Namrata Malla Zenith (@namritamalla)


‘নম্রতা’র হট লুক হামেশাই মন কারে নেটিজেনদের; খোলামেলা পোশাকে অনেকবারই সে ভাইরাল (viral) হয়েছে। তবে এইবার বেশ অন্যরকম ভাবে নিজেকে ধরা দিল সে। ‘অগ্নিপথ’ সিনেমার ‘চিকনি চামেলী’ গানে উদ্দাম নৃত্য উপস্থাপন করল এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Namrata Malla Zenith (@namritamalla)


ইনস্টাগ্রামে (instagram) গানটিতে ভিডিও করার পর, “চিকনি চামেলী ইজ ব্যাক” ক্যাপশন দিয়ে পোস্ট করতেই নেটিজেনদের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। সাদা রঙের ‘সিক্যুয়েন্স ব্র‍্যালেট’ এবং ‘ধুতি প্যান্ট’ সাথে বড় সাদা রিং কানের দুল পড়েছিলেন অভিনেত্রী। পোশাকের উপর দিক থেকে স্পষ্ট ‘তার বক্ষদেশ’। এছাড়া পোশাকের সাথে মানানসই মেকাপে দুর্দান্ত মানিয়েছিল অভিনেত্রীকে। অনেকেই বলেছে এই গানের সাথে তার নৃত্য উপস্থাপনা ‘ক্যাটরিনা কাইফ’ কেও ছাড়িয়ে গেছে! এমনিতেই তিনি বেশ ‘হট’ এবং ‘আকর্ষণীয়’, তবে এরকম গানের সাথে এইরকম উপস্থাপনা, মন কেড়েছে মেডিসিনদের। বর্তমানে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Related Articles