নোরা ফতেহির গানে দুর্দান্ত নাচ করে রাতারাতি ভাইরাল এক সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

Beautiful Girl Dance Video

জন আব্রাহাম (John Abraham) অভিনীত বিখ্যাত সিনেমা ‘সত্যমেব জয়তে ২’ (Satyameva Jayate 2)-র ‘কুসু কুসু’ (Kusu Kusu) বেশ জনপ্রিয় একটি গান। সেই গান নেচে নেটদুনিয়ায় ভাইরাল হলেন এক যুবতী।

Beautiful Girl Dance Video

বলিউডের জনপ্রিয় আইটেম ড্যান্সার নোরা ফাতেহির (Nora Fatehi) অসাধারণ নৃত্যশৈলী গানটিকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিল। সাথে ছিল দেব নেগি (Dev Negi) এবং জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার জারা খানের (Zara Khan) অসাধারণ কণ্ঠের জাদু। বেলি ড্যান্সে নোরা যথেষ্ট পারদর্শী। এই নাচেও বেলি ড্যান্সের অসাধারণ ছোঁয়া দেখতে পাওয়া গিয়েছিল। নোরার এই ম্যাজিক নিজের মতো করে দর্শকদের সামনে উপস্থিত করলেন ওই যুবতী। গোলাপি রঙের চকমকে ঘাগড়া চোলির সাথে খোলা চুল এবং মানানসই সাজে যুবতীকে এক কথায় অনবদ্য লাগছিল। কোরিওগ্রাফিও আলাদা করে প্রশংসার দাবি রাখে। তবে নাচটির প্রধান হুকষ্টেপে কোনো পরিবর্তন আনেননি তিনি। ‘লাভ ড্রিম ড্যান্স’ (Love Dream Dance) নামে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করার সাথে সাথে নেটিজেনরা কমেন্টবক্সে প্রশংসাসূচক মন্তব্য করেছেন।

এইরকম ধরণের আরো অনেক ড্যান্স ভিডিওর জন্যে অনেকেই অনুরোধও করেছেন কমেন্টে। বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে এখন মানুষের হাতের মুঠোয় চলে এসেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। এক ক্লিকেই খুলে যায় হাজার দরজা। ইউটিউব, ফেসবুক, ইন্সটাগ্রাম প্রভৃতিতে প্রচুর বিভিন্ন ভিডিওর দেখা মেলে। মানুষ সেগুলি দেখে আনন্দ পান। আবার নিজেদের গান, নাচ, আবৃত্তি বা অন্যান্য কোনো প্রতিভার পরিচয় মানুষের কাছে তুলে ধরার অন্যতম মাধ্যমও এখন সোশ্যাল মিডিয়া। ভিডিও ভাইরাল হয়ে গিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছেন এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়।