ভাইরাল ভিডিও

সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতী বৌদির, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার ইউজার। আর তাদের মধ্যে অনেকেই আবার নিজেদের শিল্পগুন সকলের সামনে পৌঁছে দিতে সোশ্যাল মিডিয়াকে মঞ্চ হিসাবে প্রতিষ্ঠিত করেছেন। তাই বর্তমানের সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় একের পর এক প্রতিভা ও তাদের নাচ গান ইত্যাদির ভিডিও।“সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি” এই জনপ্রিয় গানটি শোনেননি এমন বাঙালি নেই। এবার এই চির পরিচিত গানটিকে নিজের নাচের মাধ্যমে নতুন ভাবে উপস্থাপিত করলেন এক যুবতী। গানের সঙ্গে নাচলেন অসাধারণ কায়দায়। প্রকৃতির মাঝে নিজেকে মেলে দিয়ে সুন্দর সাজ ও অনবদ‍্য নাচে দক্ষ শিল্পনৈপুন‍্যতার প্রমান দিলেন।

সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতী বৌদির, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়সম্প্রতি এইরকমই এক সুন্দরী বৌদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছে নিজের নাচের ভিডিও যেখানে অসাধারণ নাচ করে সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি। কোনরকম আলাদা করে মঞ্চসজ্জার আলোর রোশনাই ব্যবহার করেননি বরং নিজেকে প্রতিভা তুলে ধরেছেন প্রকৃতির ক্যানভাসেই। সবুজে ঘেরা পরিবেশের মধ্যেই অসাধারণ ভঙ্গিমায় নেচেছেন ওই বৌদি।


এদিন তার পরনে ছিল সবুজ হলুদ কম্বিনেশনের শাড়ি সঙ্গে মাথায় খোপা করে দেওয়া ফুল। হাতে শাখা পলা কোমরে কোমর বন্ধনী.. সুন্দর করে সেজে অপরূপা হয়ে অপরূপ ভঙ্গিতেই নৃত্য পরিবেশন করেছেন তিনি। সৌন্দর্য ও শিল্পের এক অসাধারণ মেলবন্ধন ঘটেছে তার ভিডিও জুড়ে। “Sur Sadhana kendra” নামের এক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে এই ভিডিওটি যাই ইতিমধ্যে দেখে নিয়েছে হাজারো মানুষ। আপনিও দেখে নিন এই দুর্দান্ত পারফরম্যান্সটি।

Related Articles