গ্রাম্য পরিবেশে ‘টাপা টিনি’ গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়া মাতালেন সুন্দরী বৌদি, ভাইরাল ভিডিও

Beautiful woman Dance Video

‘টাপা টিনি’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী বৌদি। এই মুহূর্তে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‛বেলাশুরু’ সিনেমার ‛টাপা টিনি’ (Tapa Tini) গানটি। জনপ্রিয় গায়িকা ইমনের (Iman Chakraborty) গলায় গাওয়া এই গানটি ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছেন।

সম্প্রতি এক গ্রাম্য পরিবেশে এই গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হলেন এক সুন্দরী বৌদি। তার পরনে রয়েছে শাড়ি। একেবারে গ্রাম্য সাঁওতালি মেয়ের লুকে ধরা দিয়েছেন ওই বৌদি। হলুদ রঙের শাড়ি সঙ্গে কালো রঙের ব্লাউজ, গলায় হার ও হাতে চুড়ি পরে তাকে যে অপূর্ব সুন্দর লাগছিল তা আর বলতে অপেক্ষা রাখে না।

‛Bishakha Official’ নামের ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। বৌদির এই ভিডিও রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেটমাধ্যমে। অনেকেই নাচের ভিডিও ইউটিউবে আপলোড করে থাকেন। সম্প্রতি এই বৌদিও তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাক লাগিয়েছেন সকলকে। মাত্র ১ মাস আগে পোস্ট করা এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় আড়াই লক্ষের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ৩ হাজার মানুষ।

আজকের সমাজে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। মানুষের প্রতিভা তুলে ধরাই বলুন বা উপার্জন সবকিছুরই মাধ্যম এটি। বহু মানুষ ইউটিউবে নিজের নাচ, গান, কবিতা প্রদর্শন করে থাকেন। আর যা নিমেষেই ছড়িয়ে পরে পৃথিবীর এদিক সেদিক। আর এই ভাবেই ভাইরাল হতে থাকে। ওই বিশাখা নামের বৌদির তার নিজের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করেছেন। আর যা মুহুর্তের মধ্যে ভাইরাল (Viral) হয়েছে।