×
ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে সুন্দর সাজে দুর্দান্ত রবীন্দ্র নৃত্য পরিবেশন করল সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমান প্রজন্ম যতই আধুনিক হয়ে উঠুক না কেন, এখনো পর্যন্ত পুরাতনের ছোঁয়া যেন রয়ে গেছে। সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল বিভিন্ন বিনোদন দেখা যায়, তবে সব সময় এগুলোর মধ্যে অধিক জনপ্রিয়তা পায় যেগুলিতে থাকে পুরনোত্তের ছোঁয়া। রবীন্দ্রনাথের বিভিন্ন গান ও রচনাবলী তার মধ্যে অন্যতম। এখনকার দিনে যতই আধুনিক গান-নাচ বের হোক না কেন, রবীন্দ্র নৃত্য বা রবীন্দ্র সংগীত চিরকালই বাঙালির খুব কাছের।

Advertisements

সোশ্যাল মিডিয়ার এক জনপ্রিয় নৃত্যশিল্পী ‘বিদিপ্তা শর্মা’, এবার রবীন্দ্রনাথের গান কে তুলে ধরলেন তার নাচের মাধ্যমে। ‘ভালোবেসে সখী নিভৃতে যতনে’ এই গানটি প্রায় সকলেরই খুব কাছের! ভালোবাসার মানুষকে প্রেম নিবেদন হোক বা একা নিভৃতে জীবন-যাপন, রবীন্দ্র সংগীত যেন সকলেরই খুব পছন্দের। বিদিপ্তা এই গানের মাধ্যমে নিজের সব আবেগকে তুলে ধরেছে, দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে তাল মিলিয়েছে সে।

বাড়ির খোলার ছাদেই নিজেকে অপরূপ সাজে সাজিয়ে নৃত্য পরিবেশন করেছে সে। তার পরনে ছিল নীল রঙের শাড়ি এবং সাদা রঙের ব্লাউজ। এর সাথে মানানসই অক্সিডাইসের হার, কানের দুল ও আংটি পরেছিল সে। তবে সবথেকে বেশি আকর্ষণীয় সেটি হলো, তার মাথায় গোজা সাদা ও নীল ফুল! স্বাভাবিকভাবেই এত সুন্দর একটি গানের সাথে তার দুর্দান্ত নৃত্য পরিবেশনা দর্শকদের মন কেড়েছে।

Advertisements