ভাইরাল ভিডিও

‘কাঁচা বাদাম’ গানের হিন্দি ভার্সন গেয়ে লাইমলাইটে হিরো আলম, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যাকরের ‘কাচা বাদাম’ গানটি এখন নেট দুনিয়ায় ভাইরাল। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম আমার কথা নাইকো বুবু ভাজা বাদাম’ গান গেয়ে রাতারাতি তারকা বনে গেছেন ভুবন।নতুন আঙ্গিকে এই গানটি গেয়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় ভাসছে গানটি। সোশ্যাল মিডিয়ায় আরেক জনপ্রিয় নাম ‘হিরো আলম’। এবার হিরো আলম গাইতে চলেছেন ‘কাঁচা বাদাম’ গানটি।

হিরো আলম বলেন, ‘কাঁচা বাদাম’ গানটি বাংলায় গেয়েছেন সবাই। কিন্তু আমি অন্য পথে হাঁটছি। হিন্দিতে গানটি গাইব। মিউজিক ভিডিও তৈরি হবে। বাংলাদেশের এই ভদ্রলোক কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম ট্রোল হয় না, এর আগেও ট্রেন্ডিং গান মানিকে মাগে হিতে গান করতে গিয়ে দারুন ট্রোল হয়েছিলেন তিনি।

বর্তমানে বাদাম গান এতটাই ভাইরাল হয়েছে যে বেশিরভাগ ইউটিউব কনটেন্ট ক্রিয়েটার রা এই গান নিয়ে ভিডিও বানিয়ে ফেলেছেন। যা নিয়ে ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন ভুবন বাবু। তার মতে তার গাওয়া সকলেই তার অনুমতি ছাড়াই ব্যবহার করছে। তিনি আরো অভিযোগ জানিয়েছেন যে নেট দুনিয়ায় তার ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে অনেক মানুষ উনি তার কাছ থেকে বাদাম কিনতে না এসে তার মুখে বাদাম গানটি শুনতে চাইছেন। যার ফলে তার ব্যবসায় বিপুল ক্ষতি হচ্ছে তার এই জনপ্রিয়তার ব্যবসায় ক্ষতি ডেকে এনেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে স্টেশনে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করছে সে, তার থেকে আশেপাশের লোকজন বাদাম ও কিনছে। গলায় একটা বড় ঝুড়ি ঝুলিয়ে বাদাম নিয়ে রাস্তায় নেমে পড়েছেন হিরো আলম। সোশ্যাল মিডিয়াতে হিরো আলম এর এই সমস্ত কাণ্ড কারখানা দেখে রীতিমতো ট্রোল হয়েছেন তিনি।

Related Articles