ভাইরাল ভিডিও

আনন্দে আত্মহারা হস্তি শাবক! মালিকের উপর চেপে বসে শুরু করলো খেলা, তুমুল ভাইরাল ভিডিও

নেটদুনিয়ার পাতায় পশুপাখিদের নানান কর্মকাণ্ড ধরা পড়ে। সাধারণ মানুষ এগুলো দেখতে বেশ আগ্রহ প্রকাশ করে! একঘেয়ে জীবনে বাঁচার রসদ এনে দেয় এই জাতীয় ভিডিওগুলি। পশুপাখিদের ব্যক্তিগত জীবনে ঢুকেও তাদের সারাদিনের নানান কাজকর্ম দেখা যায় মুঠোফোনের মধ্যে দিয়ে। কখনো চিতা বাঘের সাথে সাপের লড়াই, কখনো বা হাতির সাথে তার বাচ্চার ভালবাসার মুহূর্ত; এই সব কিছুতেই ভরে ওঠে নেটদুনিয়ার পাতা। অনেকেই তাদের পোষ্যরও নানান কাহিনী তুলে ধরে এই সোশ্যাল মিডিয়ার পাতাতে। সম্প্রতি এমনই এক ছোট্ট হাতির মজার দৃশ্য ধরা পরল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে একটি ছোট্ট হাতি তার মালিকের সাথে খুনসুটিতে মত্ত হয়েছে। ভিডিওর শুরুতে দেখা গেছে একটি রেলিংয়ে ঘেরা জায়গার মধ্যে একটি বড় হাতি এবং একটি হাতির বাচ্চা ঘোরাফেরা করছিল, এরপর সেখানে তাদের মালিকের প্রবেশ ঘটে আর বাচ্চা হাতিটি খুশি হয়ে মালিকের উপরে ঝাঁপিয়ে পড়ে! এরপরে জড়িয়ে ধরে মাটিতে শুয়েই মালিককে আদর করতে থাকে সে।

ছোট্ট হাতির সাথে তার মালিকের এমন সুন্দর মধুর একটি সম্পর্কের ভিডিও স্বাভাবিকভাবেই জনপ্রিয়তা পেয়েছে নেটদুনিয়ার পাতা থেকে। কখনো দেখা যাচ্ছে হাতিটিকে তার মালিক খাইয়ে দিচ্ছে, আবার কখনো বা তারা একসঙ্গে শুয়ে আছে মাটির উপরে। ভিডিওটি ইউটিউবে ‘plaimam channel’ নামক একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। প্রায় চার বছর আগে আপলোড হওয়ার ভিডিওটি বর্তমানে ৫২ লাখ ভিউজ পেয়েছে।

Related Articles