Saturday, January 22, 2022

খালি গলায় গান করে গোটা সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে তুললেন “অসমের যুবক”! তুমুল ভাইরাল ভিডিও

সময়ের স্রোতে প্রতিনিয়ত মানুষ আপডেট হচ্ছে। আর মানুষকে আপডেট করার প্রধান উপাদান এখন হয়ে দাঁড়িয়েছে মোবাইল ফোন, যার দ্বারা সোশ্যাল মিডিয়ার সঙ্গে খুব সহজেই সংযোগ হচ্ছে আমাদের। যেখানে গোটা দুনিয়া ঘোরার পাশাপাশি বিভিন্ন দক্ষ প্রতিভার সম্মুখীন হচ্ছি আমরা। সেই প্রতিভার মাধ্যমেই আট থেকে আশি সবাই হয়ে যাচ্ছেন এক একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইউজার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় সংযুক্ত হল আরেকটি নতুন ভিডিও! যেখানে দেখা গেল, এক্কেবারে খালি গলায় গান গাইছেন একজন যুবক। কথায় আছে, প্রতিভা থাকলে সেই প্রতিভার জয় একদিন হবেই।

ওই যুবকটি খালি গলায় একটি জনপ্রিয় বাংলা লোকগীতি অসাধারণ সাবলীলতার সঙ্গে গাইলেন। যদিও ছেলেটি একজন স্টুডেন্ট! তবে এই যুবকের কণ্ঠ শুনেই বোঝাই যাচ্ছে, তিনি বেশ দক্ষ গানে! হয়তো নিজের প্রতিভা জাহির করার সুযোগ হয়ে ওঠেনি তাঁর কোনোদিনও। তাই এখন সুযোগ পেয়েই তিনি মনের আনন্দে গাইতে শুরু করলেন। আর তা ভাইরালও হয়ে গেল! ইতিমধ্যেই যুবকটির গান লাখ লাখ মানুষ দেখে ফেলেছেন এবং তাঁর প্রশংসায় একেবারে পঞ্চমুখ সাইবারবাসীরা।

আসলে, সোশ্যাল মিডিয়ার দৌলতে কি না হয়, এতদিন মানুষের প্রতিভা টিভি আর রেডিওতে আটকে থাকতো আর এখন সোশ্যাল মিডিয়ায় ইউনিক কোনও ভিডিও এলেই তা মানুষের দ্বারাই ভাইরাল হয়ে যাচ্ছে। একবার কিছু ভাইরাল হলে তা এক্কেবারে মাসের পর মাস এমন পরিমাণে ভাইরাল হয়, তাতে সেই মানুষটি একেবারে সেলিব্রিটিতে পরিণত হচ্ছে। যেমন, ইন্টারনেটের মাধ্যমে রানু মন্ডল এবং ভুবন বাদ্যকর সেরা গায়কে পরিনত হয়েছেন। তেমনি আশা করা যায়, আগামীদিনেও এই ছেলেটি হয়তো তাঁর কন্ঠের জোরে যোগ্য সম্মান পাবেন।

⚡ Trending News

আরও পড়ুন