Thursday, January 20, 2022

“লতাজির” গাওয়া গান খালি গলায় গাইলেন অরুণিতা! মুগ্ধ সোশ্যাল বাসি, ভাইরাল ভিডিও

বরাবরের মত আবারও দর্শকদের মন কেড়ে নিলেন মিষ্টি গায়িকা অরুনিতা (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডল সিজন ১২ মঞ্চ মাতিয়ে রেখেছিল অরুনিতা (Arunita Kanjilal) এবং পবনদীপ (Pawandeep Rajan) জুটি। চারিদিকে অরুনিতা (Arunita Kanjilal) এবং পবনদীপের (Pawandeep Rajan) গান ভাইরাল। তার কারণ সব রকম গান গাইতে সমান পারদর্শী এই জুটি। বিশেষ করে বাঙালি গায়িকা অরুনিতার (Arunita Kanjilal) গলায় যেন স্বয়ং মা সরস্বতী বিরাজ করছেন। বঙ্গকন্যা অরুনিতা (Arunita Kanjilal) যদিও ইন্ডিয়ান আইডলের ট্রফি হাতে পাননি কিন্তু তা হলেও আপামর জনগণ আজও তাঁর কণ্ঠের জাদুতে মজে আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)


তবে ইন্ডিয়ান আইডলের ট্রফি হাতে না পেলেও কোন দুঃখ নেই এই কন্যার। সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ হাজার হাজার মানুষের ঘরে পৌঁছাতে পেরেছেন অরুনিতা(Arunita Kanjilal)। নিজগুণে সকলের চোখের মনি হয়ে উঠেছেন তিনি। ইন্ডিয়ান আইডল শেষ হয়ে যাওয়ার পর দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় পারফরম্যান্স করে বেড়াচ্ছেন তিনি। বিদেশে বেশ কয়েকটি কনসার্ট করেছেন ইতিমধ্যে। এর পাশাপাশি তাঁর কয়েকটি ইউটিউব চ্যানেলও আছে।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)


অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) বিভিন্ন গানের ভিডিও প্রায় সময়ই ভাইরাল হয়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা তিনি তাঁর ইউটিউব চ্যানেলে পোস্ট করেছিলেন। কিছুদিন আগে তিনি তাঁর ইউটিউব চ্যানেলে ‘লাগ যা গালে’ গানটি গেয়ে আপলোড করেন। খোলা আকাশের নিচে কোনরকম মিউজিকাল ইন্সট্রুমেন্ট এর সাপোর্ট ছাড়াই খালি গলায় গেয়ে শ্রোতাদের রীতিমত মুগ্ধ করে দিয়েছেন তিনি। সম্প্রতি এই ভিডিওটি বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। প্রসঙ্গত বিভিন্ন ইন্টারভিউয়ে অরুনিতা (Arunita Kanjilal) পরিষ্কার জানিয়েছেন গানই তাঁর ধ্যান-জ্ঞান সবকিছু। বনগাঁ শহরের মেয়ে গান গেয়ে নিজের জীবনে প্রতিষ্ঠিত হতে চান। আপাতত সেই লক্ষ্য পূরণের উদ্দেশ্যেই একাগ্র মনে এগিয়ে চলেছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।

⚡ Trending News

আরও পড়ুন