ভাইরাল ভিডিও

বিশালাকার পাইথনকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য, ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

বর্তমানে বাংলা বিনোদন জগতের জনপ্রিয় মুখ অভিনেতা ‘দিব্যজ্যোতি দত্ত’ (Dibyajyoti Dutta)। জি বাংলার জনপ্রিয় ধারবাহিক ‘জয়ী’ (Joyee) ধারাবাহিকে প্রথম দেখা গিয়েছিল তাঁকে, এরপর থেকে অবশ্য একের পর এক ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের নজর কেড়েছেন তিনি। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-ই (Anurager Choya) সূর্য নামে অভিনয় করছেন তিনি। তাঁর অভিনয় নিয়ে আজ বিশেষ কিছু বলার নেই; আজ তাঁর অতুলনীয় সাহস নিয়ে কথা বলবো আমরা!


সম্প্রতি তিনি পুজোর ছুটি কাটাতে সপরিবারে গিয়েছেন ‘থাইল্যান্ড’ (Thailand)। সেখানে পরিবারের সকলের সাথে আনন্দেই দিন কাটাচ্ছেন তিনি। তবে সেখানে গিয়েই একটি ছবি শেয়ার করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে বিশালাকার হলুদ ‘পাইথন’ (Python) গলায় জড়িয়ে বেশ খুশ মেজাজেই রয়েছেন তিনি, যা দেখে নেটিজেনদের রীতিমতো রাতের ঘুম উড়ে গিয়েছে! অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে সাপটি অভিনেতার গলায় জড়িয়ে রয়েছে, আর অভিনেতা সাপটিকে চুমুও খেয়েছেন।


তবে সর্প বিশেষজ্ঞরা বলছেন, এই প্রজাতির ‘পাইথন’ (Python) মূলত শান্ত প্রকৃতির, অন্যান্য প্রজাতির সাপের মতো মারাত্মক নয়। তারা মানুষের আদর পেতে অত্যন্ত পছন্দ করে। তবে মারাত্মক যে একেবারেই নয় তা বলা ঠিক হবে না! বিশেষজ্ঞরা বলছেন, তাদের কোন ক্ষতি করলে একজন প্রাপ্ত বয়স্ক মানুষকে মেরে ফেলার মতো ক্ষমতা রাখে এই সাপ। ইতিমধ্যেই অভিনেতার সেই ভিডিও ভাইরাল (viral) হয়ে গিয়েছে। তাতে লাইক, কমেন্টও পড়েছে যথেষ্ট।

Related Articles