×
ভাইরাল ভিডিও

‘বড়লোকের বেটি লো’ গানের তালে উদ্দাম নৃত্য ‘অনুব্রত কন্যা’ সুকন্যার, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বঙ্গ রাজনীতি এখন উত্তপ্ত ‘অনুব্রত মণ্ডল’-এর (Anubrata Mondal) ‘গরু পাচারের কান্ড’ নিয়ে। এরই মধ্যে তার কন্যা ‘সুকন্যা মন্ডলের’ (Sukanya mondal) এক ভিডিও ভাইরাল (viral) হলো সোশ্যাল মিডিয়াতে। যেখানে তাকে দেখা গেছে ‘বড়লোকের বিটি লো’ গানে একটা নৃত্য করতে। সম্প্রতি এমন ঘটনা ঘটার পর, এই রকম ভিডিওর কথা ভাবাও যায়না!

Advertisements

বাবার পাশাপাশি সুকন্যার নামও টেট পরীক্ষার জালিয়াতিতে জড়ানোর মাধ্যমে উত্তেজিত সাধারণ মানুষ। সে যে স্কুলে চাকরি করতো; তাকে নাকি সেখানে দেখাই যেত না! শুধুমাত্র রেজিস্টারের খাতায় সই করে বাড়ি চলে আসতো সে ,আর মাস গেলে চলে আসতো মোটা টাকার মাইনে; এমন করেই চলছিল তার জীবন। তবে শুধু অনুব্রতর মেয়ে নয় তার পিএ সহ আরো বেশ কিছুছন টেটে পাস না করে স্কুল চাকরিতে নিয়োজিত হয়েছিলেন, এমন তথ্য সামনে আসার পর থেকেই সাধারনত ক্ষিপ্ত সাধারণ মানুষ।

এরই মাঝে এমন ভিডিও হঠাৎ করেই ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে ভিডিওটি বেশ কয়েক বছর আগেই সুকন্যা আপলোড করেছিলো তার ফেসবুকে, তারিখটা ছিল ২০ জুন ২০২০। ভিডিও টি তে দেখা গেছে অনুব্রত কন্যা ‘খোলা চুল’ এবং ‘নীল শাড়িতে’ তার ভারি চেহারা নিয়ে হেলে-দুলে গানের সাথে পা মেলাচ্ছে। দুর্নীতিতে নাম জড়িয়েও এমন নৃত্য হয়তো সে দর্শকদের সামনে তুলে ধরতে পারতো না! তাই পুরনো ভিডিও আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। স্বাভাবিকভাবে এমন ভিডিও দেখে, কমেন্ট বক্সে তাকে নিয়ে রাগ উগরে দিয়েছে সাধারণ মানুষ।

Advertisements