ভাইরাল ভিডিও

মঞ্চে সকলের সামনে শিস দিয়ে দুর্দান্ত সুরে গান গাইলেন বঙ্গতনয়া অঙ্কনা, প্রশংসার ঝড় বিচারক মহলে

সম্প্রতি শুরু হয়েছে জি টিভির (zee tv) জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার লিটল চ্যাম্পস (saregamapa little chapms)। প্রতিবছর এই অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে নানান কচিকাচারা আসে, তাদের সুরেলা কণ্ঠস্বরের প্রমাণ দিতে। শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং, মোনালি ঠাকুর, সুনিধী চৌহান-এর মতোন, গানের জগতের নক্ষত্ররা এইরকম রিয়েলিটি শো থেকেই উঠে এসেছিল ।

সম্প্রতি নেটদুনিয়ার পাতায় ঐ শোয়ের একটি ভিডিও ভাইরাল (viral) হয়েছে; যেখানে দেখা গেছে এক ছোট্ট মেয়ে ‘করিব’ সিনেমার ‘চোরি চোরি জব নজের মিলি’ গানটি গাইছে। এর সাথে আশ্চর্যজনকভাবে সুন্দর শিষও দিচ্ছে সেই ছোট্ট কন্যাটি! স্বাভাবিকভাবে বিচারকদের মন ভরে উঠেছে ওই একরত্তির গানের দ্বারা। এই পারফরম্যান্স দেখে বিচারকের আসনে বসে থাকা ‘শংকর মহাদেবন’ (Shankar Mahadeban) থেকে শুরু করে অন্যান্য বিচারকরা আদরে ভরিয়ে দিয়েছেন ওই ছোট্ট মেয়েটিকে।

‘ইলিয়াস বিশ্বাস’ (Ilias Biswas) নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে ৩৫ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছে। জানা গেছে ছোট্ট মেয়েটি আসলে বাংলার কন্যা অঙ্কনা দে (Ankama Dey); যার বাড়ি পশ্চিম মেদিনীপুর ঘাটালে।

Related Articles