Thursday, December 9, 2021

‘আমি কলকাতার রসগোল্লা’, গানে অসাধারণ অঙ্গভঙ্গিতে নাচ করে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল দুই যুবতী, দেখুন ভিডিও

সাদা লাল এবং নীল জামা পরে রাস্তার মাঝেই অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই সুন্দরী যুবতী। তাও আবার এভারগ্রিন সং ‘আমি কলকাতার রসগোল্লা’ (Ami Kolkatar Rosogolla) গানটির তালে তালে। দেবশ্রী রায়ের অভিনীত এই গানটি অনেকদিন আগেই মানুষের মনের মণিকোঠায পৌঁছে গিয়েছে। সেই সময়েই তাঁর অসাধারন নাচ মানুষকে পাগল করে দিয়েছিল। এবার এই দুই যুবতী এহেন অসাধারণ নাচ পরিবেশন করে ইন্টারনেটের আবারো সেনসেশন হয়ে গেলেন। ইতিমধ্যেই এই যুবতীর অসাধারণ নাচ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। তাদের এই নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

আসলে এইভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন নতুন প্রজন্মের সব প্রতিভাদের জন্ম হচ্ছে। আগেকার দিনে এই সমস্ত প্রতিভাদের প্রতিভা দেখানোর একমাত্র মাধ্যম ছিল টিভি কিন্তু এখন আর সেইসব বালাই নেই। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা একবার ভাইরাল (Viral) হলেই রাতারাতি সে সোশ্যাল মিডিয়ার সেনসেশনে পরিনত হয়।

কবিতা কৃষ্ণমুর্তির গাওয়া এই অসাধারণ গানটিতে অসাধারণ পারফরম্যান্স করে নেট দুনিয়ায় ভাইরাল হলেন এই দুই যুবতী। STS FOLK CREATION নামক এক ইউটিউব চ্যানেল থেকে এই দুই যুবতীর ভিডিও পোস্ট করা হয়েছে, যেখানে সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ৪০,০০০। তবে এই নাচটি দেখেছেন প্রায় আশি হাজার মানুষ একমাস আগে নাচের ভিডিওটি (Dance Video) ইউটিউব-এর মাধ্যমে পাবলিশ হয়েছে তাতেই এই নাচটি ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন