ভাইরাল ভিডিও

রাজমিস্ত্রীর কাজ করছেন ঐশ্বর্য রাই? ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

বলিউডের (Bollywood) নায়িকাদের মধ্যে অন্যতম বিশ্ব সুন্দরী ‘ঐশ্বর্য রাই বচ্চন’ (Aishwarya Rai Bacchan)। যার মুখের আদল মিলে যায় বিভিন্ন জনের সাথে, ফলে ঐশ্বর্যের পাশাপাশি তারাও ভাইরাল (viral) হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতায়। অধিকাংশরাই তুলনা টেনে আনে বিশ্ব সুন্দরীর সাথে তাদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যের মতো দেখতেই এক সাধারণ ঘরের মেয়ে ‘কবিতা বিশ্বাস’ (Kavita Viswas) ভাইরাল হয়েছে। তার মুখের আদলও হুবহু মিলে যায় ঐশ্বর্যর সাথে। তাই ইনস্টাগ্রামে তার পোস্ট করা বিভিন্ন হিন্দি গানের ভিডিও বেশ পছন্দ করে নেটিজেনরা। অনেকেই তাকে ‘ঐশ্বর্য’ বলেই ডাকে।

‘কবিতা’ও এই কাজটিকে বেশ পছন্দসই করে তুলেছে। ইনস্টাগ্রামে বিভিন্ন রিলসের পাশাপাশি, সে যে রাজমিস্ত্রি তার চিত্র তুলে ধরে। প্রতিদিন কতটা সংগ্রাম করে সে বেঁচে থাকে, কতটা কাজ তাকে করতে হয়, তা সে শেয়ার করে সবার সাথে। তবে অনেকেরই বক্তব্য, বর্তমানে ‘কবিতা’কে ঐশ্বর্যের মতো দেখতে হলেও! বয়স বাড়লে চেহারার আদরের পরিবর্তন আসবে। তখন অনেকেই হয়তো তাকে এতটাও জনপ্রিয়তা দেবে না। তবে বিশ্বাস এটাই যে, কবিতা নিজেও যথেষ্ট সুন্দরী এবং নিজের সৌন্দর্যের মাধুর্যে সে নিজের পরিচয় ধরে রাখবে।

Related Articles