Thursday, January 20, 2022

মা হবার পর যেন গ্ল্যামার উপচে পড়ছে অভিনেত্রীর, এই ভিডিও মন কাড়লো সকল নেটবাসীর

বিতর্কের আরেক নাম নুসরত জাহান (Nusrat Jahan)। ২০২১ সালের বেশিরভাগ সময়টাই তিনি ছিলেন সংবাদের শিরোনামে। কখনও বৈবাহিক জীবন নিয়ে কখনও আবার মাতৃত্ব নিয়ে শুনেছেন ছোট বড় নানান কটূক্তি। যদিও নিন্দুকদের চোখ রাঙানিকে একেবারেই পাত্তা দেন না ঈশান মাম্মা। বরং সবসময় থাকেন বিন্দাস মুডে। আর তাঁর প্রমান মিললো আবারও। সম্প্রতি আবারও এক রিল ভিডিওতে নজর কাড়লেন তারকা সাংসদ নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


সম্প্রতি নতুন বছরের আগে স্বামী যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) নিয়ে উড়ে গিয়েছিলেন গোয়া। যাওয়ার সময় একসঙ্গে এয়ারপোর্টে তাঁদের তোলা ছবি নজর এড়ায়নি নেটিজেনদের। তবে, গোয়ায় গিয়ে কাপল গোল দেননি এই জুটি। বরং একের পর এক ছবি ও রিল ভিডিওটিতে অনুরাগীদের নজর কেড়েছেন নুসরত (Nusrat Jahan)। আর এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি রিল ভিডিও (Video)। যেখানে তাঁকে একটি ইংলিশ গান ‘The Feels’ এর সঙ্গে নিজের ভঙ্গিমায় হেঁটে আসতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


তবে, অবাক করা বিষয় হল একটা ভিডিওতেই (Video) দুটি পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনও ওয়েস্টার্ন লুকে কখনও আবার হট প্যান্ট ও শার্টে রিল ভিডিওতে উষ্ণতার পারদ চড়িয়েছেন ঈশান মাম্মা। তবে, খুব সম্ভবত এখনও গোয়াতেই (Goa) সময় কাটাচ্ছেন ‘যশরত’ জুটি। আর সেখান থেকেই একের পর এক উষ্ণ অবতারে ধরা দিচ্ছেন অভিনেত্রী। কখনও শর্টস আবার কখনও ব্যাকলেস গাউনে নুসরতের (Nusrat Jahan) একের পর এক হাটকে লুক রাতারাতি ঘুম উড়িয়েছে বহু পুরুষের।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


এই মুহূর্তে দাঁড়িয়ে টলিপাড়ার ‘হট এন্ড হ্যাপেনিং’ কাপেল হল যশ-নুসরত (Yash-Nusrat)। তাঁদের ঘিরে নেই বিতর্কের শেষ। পাশাপাশি তাঁদের অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। ভালো-মন্দ মিশিয়ে তাঁরা সসবসময়ই থাকছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

⚡ Trending News

আরও পড়ুন