Thursday, January 20, 2022

‘কাচা বাদাম’ ভুবন বাদ্যকর এর সাথে দেখা করলেন অভিনেতা প্রসেনজিৎ! দিলেন দুই লক্ষ টাকার চেক, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় এখন একটাই গান, একটাই নাম। নিশ্চয়ই বুঝতে পেরেছেন বাদাম গান এবং তার স্রষ্টা ভুবন বাদ্যকরের কথা বলা হয়েছে। দিন কয়েক আগে যিনি দুবরাজপুরের ফুটপাথে কাচা বাদাম বিক্রি করতেন তিনি এখন সকলের মুখে মুখে পরিচিত একটা নাম। প্রথমদিকে শুকনোমুখে বাদাম বিক্রি করলে এক বেলা খাওয়াটুকু জুটতো না। সেই ভুবন বাবু নিজের মুখে একটি গান তৈরি করতেই বাদামের সঙ্গে গান ফ্রিতে পেয়ে উচ্ছ্বসিত ক্রেতারা। বর্তমানে ভুবন বাবু একজন সেলিব্রিটি তুলনায় কিছু কম নয। এবার তাকে সাহায্য করতে এগিয়ে এলেন টলিউড সুপারস্টার প্রসেনজিত চ্যাটার্জি।(prasenjit Chattarjee)

টলিউড জগতের এক নম্বর অভিনেতা প্রসেনজিৎ। বরাবর দয়ালু এবং মাটির মানুষ তিনি। বহু দুস্থ মানুষকে সাহায্য করেছেন। এবার ভুবন বাদ্যকর কে দু লক্ষ টাকার চেক দিয়ে সাহায্য করলেন তিনি। একটি রিয়েলিটি শো এর মঞ্চে টলিউডের রথী-মহারথীদের সঙ্গে সাক্ষাৎ করেন ভুবন। সেখানে উপস্থিত ছিলেন বুম্বা দা। তিনি ভুবন বাবুকে প্রণাম করেন এবং তাকে বিভিন্ন স্টুডিওতে গান রেকর্ড করার সুযোগ দেবেন বলে জানান। তিনি আরো বলেন চাইলে বাংলা সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করতে পারেন ভুবন বাবু। ভুবন বাবুকে যাতে কেউ না ঠকান তার ব্যবস্থা করবেন তিনি। বাদাম বিক্রেতার সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছেন প্রসেনজিৎ।

উল্লেখ্য বাদাম গান ভাইরাল হতেই হাজার হাজার মানুষ ভিড় জমান বীরভূমের দুবরাজপুর বাদাম কাকুর বাড়ির সামনে। তার গান নকল করে বিভিন্ন গান তৈরি হয় এ ছাড়া কেউ কেউ আবার ভিডিও এবং টিকটক করতে চলে আসেন। এতে অত্যন্ত রুষ্ট হন গরিব ভুবন। তিনি প্রশাসনের কাছে আবেদন জানান তাকে আর্থিক সাহায্য করার জন্য। এরপর থেকেই নড়েচড়ে বসে প্রশাসন। কিছু স্বেচ্ছাসেবী সংস্থা এবং রেকর্ডিং সংস্থা ভুবনের সঙ্গে যোগাযোগ করে তার গান রিমেক এবং কপি করে চালায়। তার জন্য ভুবন বাবুকে উপযুক্ত পারিশ্রমিক দেওয়া হয়। বর্তমানে দেশ থেকে বিদেশে ছড়িয়ে পড়েছে এই গান। খুব শীঘ্রই প্রকাশিত হবে এ ভুবন বাদ্যকরের একক দশটি গান।


ভুবনের প্রতি প্রসেনজিতের এই সহমর্মিতা আপ্লুত নেটিজেন। তারা সকলেই প্রসেনজিতের এই মহৎ কাজের প্রশংসা করেছেন। সেই সঙ্গে সকলেই চেয়েছেন যাতে ভুবন বাবু বিশ্ব বিখ্যাত হন। রানু মন্ডলের মত তার প্রতিভাও যেন বিকশিত হতে থাকে। এত মানুষের ভালোবাসা এবং সহযোগিতা পেয়ে যারপরনাই খুশি ভুবন বাদ্যকর।

⚡ Trending News

আরও পড়ুন