খোলামেলা কালো পোশাকে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ এক্সপ্রেশন উদ্দাম নাচ এক সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Belly Dance

এখন নেট মাধ্যমের যেখানেই হাত রাখা যায় শুধুই এক একটি ভাইরাল (Viral) গান! যা শুনলেও আপনি কোমর না নাচিয়ে থাকতে পারবেন না! তবে হিন্দি গানের পাশাপাশি মার্কেটে এখন মারাঠি, ভোজপুরী, পাঞ্জাবী গানের রাজত্বও কম নেই। এখন আবার মার্কেটে নয়া সংযোজন ‘kusu kusu’ গানটি। যেখানে অভিনয় করেছেন বলিউডের আইটেম ক্যুইন নোরা ফতেহি।

এই গানটির বয়স বেশিদিন না হলেও ইতিমধ্যেই বেশ জনপ্রিয় গানের তালিকায় নাম লিখিয়েছে এই গানটি। শুধু তাই নয় এই গানের জনপ্রিয়তা দেশ ছেড়ে পৌঁছে গিয়েছে বিদেশেও। কিছুদিন আগেই পূর্ব আফ্রিকার তানজেনিয়ার সেই ভাইরাল ভাই-বোন জুটি Kilipaul-Neema এই গানটিতে দুর্দান্ত পারফরম্যান্স করে আবারও ভাইরাল হয়েছিল।

এবার kusu kusu গানের সহিত দুর্দান্ত ব্যালি ডান্স করলেন এক সুন্দরী যুবতী। ওই যুবতীর চাবুক ফিগারেই এই গানের সহিত তাঁর দুর্দান্ত নাচের এক্সপ্রেশন সত্যই যেকোনো বলিউড হিরোইনকে হার মানাবে। তাঁর পরনে ছিল টুপিস কালো ওয়েস্টার্ন পোশাক, উন্মুক্ত পেট, খোলা চুল হালকা মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরলেন ওই যুবতী।

তাঁর উন্মুক্ত মেদহীন ফর্সা পেটে নজরকাড়া ব্যালি পারফরম্যান্সে আপ্লুত নেটবাসীরা। যদিও একবার নয় এর আগেও বিভিন্ন গানের সহিত ঠিক একইভাবে perform করেন এই যুবতী। তাঁর নাচের অনবদ্য স্টাইল দেখে মুগ্ধ নেট দুনিয়ার একাধিক মানুষ। সেইজন্যই তো এই যুবতীর ভিডিও এত পরিমান ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। Susmitha2412 নামক একটি ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল থেকে তাঁর ভিডিওটি পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sushmitha Gowda (@sushmitha2412)

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে এই গরিব, ধনী সকল মানুষগুলো এখন অতি সহজেই ভাইরাল হয়ে যাচ্ছে। আজকাল কোনো ব্যতিক্রম কিছু ঘটলেই নিমেষে তা আমাদের চোখের সামনে চলে আসে, আর তা মানুষই ভাইরাল (Viral) করে দেয়। আর সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা নানাভাবে মানুষের জন্য মনের অক্সিজেন বহন করছে। তেমনি সেখান থেকেই উঠে আসে বাচ্চা থেকে বড় সকল প্রতিভার এক একটা নজরকাড়া দৃষ্টান্ত।