‘পরম সুন্দরী’ গানে দুর্দান্ত কায়দায় উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Dance Video

গতবছর থেকেই বলিউডের পঙ্কজ ত্রিপাঠী ও কৃতি স্যানন অভিনীত ‘মিমি’ ছবির ‘পরম সুন্দরী’ গান রীতিমতো মন জয় করে নিয়েছিল সকলের। এখনো মানুষের উপর থেকে এই গানের রেশ পুরোপুরি কাটেনি। তারকা থেকে সাধারণ সকলেই এই ট্রেন্ডিং গানের সাথে বানিয়েছেন ইনস্টারিল। তবে এখনো ট্রেন্ডিং তালিকায় রয়েছে এই গান। সম্প্রতি আবারও এই গানের সাথে ইনস্টারিল বানাতে দেখা গেল এক সুন্দরীকে, যা দেখে তাক লেগেছে নেটিজেনদের একাংশের।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে সুস্মিতা গওডা (Sushmitha Gowda)-কে ‘পরম সুন্দরী’ গানের সাথেই নাচতে দেখা গিয়েছে। কৃতি স্যাননকে হুবহু নকল করেছেন তিনি। নিজের বাড়ির বেলকনিতেই বানিয়েছেন এই ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ তিনি। ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্ট ভেরিফাইড। লাল-কালো ঘাগড়া-চোলিতে এই ভিডিওটি বানিয়ে রীতিমতো তাক লাগিয়েছেন তার নেটমাধ্যমের অনুরাগীদের। সুস্মিতা বেশ অনেকদিন আগেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছিলেন ভিডিওটি, বর্তমানে যার ভিউজ অনেক। সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

উল্লেখ্য, এই ভিডিওতে সুস্মিতা বেলি ডান্স প্রদর্শন করেছেন। নোরা ফাতেহির হাত ধরেই ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি এই বেলি ডান্সের সাথে পরিচিত হয়েছেন। তবে বর্তমানে বহু ছবিতেই আইটেম নম্বরে বেলি ডান্স ফর্ম করে থাকেন অভিনেত্রীরা। সম্প্রতি সেই ডান্স ফর্ম প্রদর্শন করেই নেটিজেনদের একাংশের মাঝে প্রশংসিত সুস্মিতা। রইল সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Sushmitha Gowda (@sushmitha2412)

বর্তমান যুগে ইনস্টারিল বানানো একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। ছোট থেকে বড় সকলেই বেশ উপভোগ করছেন এই ইনস্টারিলের কালচারকে। ট্রেন্ডিং গানের সাথে বানাচ্ছেন একাধিক রিল ভিডিও। বলাই বাহুল্য, ইনস্টারিল মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠছে। নিজেদের অবসরে অনেকেই ইনস্টারিল বানিয়ে কিংবা দেখে সময় কাটান, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। প্রায় প্রতিদিনই একাধিক এমন ধরনের রিল ভিডিও ভাইরাল হচ্ছে নেটমাধ্যমের পাতায়। আর বর্তমানে এই ইনস্টারিল বানিয়েই বহু নেটিজেন পরিচিত হচ্ছেন নেটমাধ্যমে।