Wednesday, December 8, 2021

‘মন মোর মেঘেরও সঙ্গী’ গানে বাড়ির ছাদে যুবতীর অসাধারণ নাচে মুগ্ধ নেটিজেনরা, দেখুন ভিডিও

রবীন্দ্র গানের তালে তালে বঙ্গকন্যা নাচবেন না এমন বোধহয় হয়নি। আনন্দ অনুষ্ঠানে, দুঃখের কোন অবস্থাতে একাকীত্বে বা বন্ধু-বান্ধবদের সঙ্গে চায়ের আড্ডায় সব জায়গাতেই বাঙালির ঘরে ঘরে ঢুকে রয়েছে রবীন্দ্রনাথ। তিনি আমাদের প্রাণের ঠাকুর, মনের ঠাকুর। বঙ্গকন্যা ছোটবেলা থেকে বাঙালি ছেলেমেয়েরা ছোটবেলা থেকে ঠাকুর বলতে ভগবান এবং রবীন্দ্রনাথ ঠাকুর দু’জনকেই।

রাঘব চট্টোপাধ্যায়ের গাওয়া বিখ্যাত রবীন্দ্র সংগীত মন মোর মেঘেরও সঙ্গী সঙ্গী গানের তালে তালে নৃত্য পরিবেশন করেছেন এক যুবতী। এই যুবতীর একটি ইউটিউব চ্যানেল আছে যার নাম দেশি বং বিউটি। ঘন নীল শাড়িতে তার অসাধারণ পারফর্মেন্স সকলের মন ভরিয়ে দিয়েছে প্রশংসা ভরে গেছে পুরো কমেন্ট বক্স।

এছাড়াও তার নানান রকম স্কিন কেয়ার টিপস ও অন্যান্য অনুষ্ঠান প্রত্যেকের মন জয় করেছে। তার অসাধারণ রূপ লাবণ্য মানুষের মন ছুঁয়ে যায়। নীল আকাশের নিচে সবুজ গাছপালা কে সাক্ষী রেখে ঘন নীল শাড়ি পরে এমন মন মোর মেঘেরও সঙ্গী গানের তালে তালে নৃত্য দেখে হয়তো মেঘেদের ইচ্ছা করবে একবার তার নাচ দেখে যেতে। বর্ষণমুখর দিনে এমন নাচ শক্তি মানুষ কে অনেক বেশি আনন্দ দেয়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। তবে আমাদের আগের জন্মের মানুষদের ধারণা এই মোবাইল ফোন ঘেটে ঘেটেই নাকি নতুন প্রজন্মের একেবারে মাথা খারাপ হয়ে গেছে। বিষয়টি একেবারে ফেলে দেওয়া নয়, তবে পুরোপুরি সত্য নয়। কারণ নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশের একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার এতোখানি শক্তি যেকোনো মানুষের প্রতিভাকে পৌঁছে দিতে পারে দেশ-দেশান্তরে।

দেখে নিই সেই ভিডিওটি –

⚡ Trending News

আরও পড়ুন