Thursday, January 20, 2022

মাথার খোপায় জ্যান্ত সাপ বেঁধে শপিংমলে এলেন মহিলা, নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় হামেশাই এমন কিছু ভিডিও বা ছবি ভাইরাল হয় যা দেখে সাধারণ মানুষদের চক্ষু চড়কগাছ হতে বাধ্য। হিন্দুদের আরাধ্য দেবতা মহাদেবের কথা আমরা প্রায় সকলেই জানি, পরনে বাঘছাল আর গলায় সাপ জড়িয়ে তিনি থাকতেন। এবার দেখা গেল খানিকটা তেমনই এক দৃশ্য।

সম্প্রতি এক ভাইরাল হওয়া ভিডিওতে এক যুবতীকে দেখা গেল মাথায় সাপ পেঁচিয়ে থাকতে। সাধারণত মেয়েরা চুলের খোঁপা বাধার জন্য গার্ডার, ফিতে বা ক্লিপ ব্যবহার করে থাকে। ভিডিওর মেয়েটি তার খোঁপা বেধেছে সাপ দিয়ে। না, সাপের মতো দেখতে কোনো গার্ডার বা ফিতে নয়, জলজ্যান্ত সাপ দিয়ে সে তার চুল পেঁচিয়ে খোঁপা বেঁধে রেখেছে।

খোঁপায় সাপ পেঁচিয়ে মেয়েটি উপস্থিত হয়েছিল এক শপিং মলে। এই অবস্থাতেই সে দিব্যি এদিক-ওদিক ঘুরে বিভিন্ন জিনিসপত্র কেনাকাটা করছিলো। শপিংমলের উপস্থিত বাকি মানুষেরা এই ঘটনায় স্বাভাবিকভাবে আতঙ্কিত হয়ে পড়েন। কিন্তু মেয়েটি তাদের আশ্বস্ত করে বলে সাপটি তার পোষা এবং কখনোই মাথা থেকে নেমে যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by 🐍SNAKE WORLD🐍 (@snake._.world)

বিখ্যাত লেখক সুকুমার রায়ের এক কবিতার লাইন “করে নাকো ফোঁসফাস মারে নাকো ঢুসঢাস” যেন সত্যি হয়ে ধরা দিয়েছে এই ঘটনায়। সাপটি সত্যি দিব্যি শান্ত হয়ে মেয়েটির খোঁপার সঙ্গে একভাবেই নিজেকে পেঁচিয়ে রেখে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে খুব দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। এই অদ্ভুত ঘটনায় অধিকাংশ নেটিজেনরা ভীষণ অবাক হয়েছেন, তবে অনেকেই পাবলিক প্লেসে এভাবে সাপ নিয়ে বেরোনোর ঘটনার সমালোচনা করেছেন। অনেকের মতে, যতই পোষা সাপ হোক, তাকে নিয়ে এভাবে বাইরে বেরোনো মেয়েটির একদমই উচিত হয়নি।

⚡ Trending News

আরও পড়ুন