ভাইরাল ভিডিও

ভয়ংকর কিং কোবরা ঘাপটি মেরে বসে ছিল জুতোর ভেতর, নাড়া দিতেই ফণা তুলে বেরিয়ে এলো বাইরে! ভাইরাল ভিডিও

নেটদুনিয়ার পাতা থেকে প্রায়শই সাপেদের নানান কর্মকান্ড উঠে আসে। কখনো দেখা যায় কেউ কেউ বিষাক্ত সাপকেও পোষ্য বানিয়ে নিয়েছে, আবার কেউ কেউ সাপেদের ছোবলের মুখে পড়েছে! এই জাতীয় ভিডিওগুলি থেকে সাধারণ মানুষ অনেক শিক্ষা পায়। সম্প্রতি এক সাপ উদ্ধারকারী কর্মীর মাধ্যমে, এমনই এক ভয়ঙ্কর ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভাইরাল (viral) হওয়ায় ভিডিওটিতে দেখা গেছে, একটি জুতোর ভেতর লুকিয়ে বসে রয়েছে এক বিষাক্ত কোবরা (king cobra) সাপ। এটি বাড়ির লোকজন জানা মাত্রই, একজন প্রশিক্ষণপ্রাপ্ত সাপ উদ্ধারকারী কর্মীকে খবর দেয়। সে তৎক্ষণাৎ সেই বাড়িতে এসে, সাপ উদ্ধারের কাজে লেগে পরে। এরপর জুতোর ভেতর থেকে অনেক খুঁচিয়ে অনেক চেষ্টা করে সাপটিকে বের করে আনা হয়! তবে সেটি অতটাও সোজা ছিল না; এর জন্য ওই সাপ উদ্ধারকারী কর্মীকে ছোবলের মুখেও পড়তে হয়। তবে সে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত বলে, সাপটি তার কোনো রকমই ক্ষতি করতে পারেনি!

ওই ব্যক্তি নিজের ইউটিউব চ্যানেল ‘মির্জা মোহাম্মদ আরিফ’-এ গোটা ভিডিওটি তুলে ধরে। ভিডিওটিতে তিনি সকলের উদ্দেশ্যে বলেন, সবারই জুতো পড়ার আগে একবার ভালো করে সেটি দেখে নেওয়া উচিত, এই জাতীয় ছোট সাপ যে কিছুর ভেতরেই বসে থাকতে পারে। ভিডিওটি বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট দুনিয়ার পাতা থেকে, প্রায় ১ লক্ষেরও বেশি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি।

Related Articles