ভাইরাল ভিডিও

গভীর জঙ্গলে নানান প্রজাতির বিষাক্ত সাপ নিয়ে যা করলেন এক ব্যক্তি! ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটবাসীর

সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা পাওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। গোটা বিশ্বজুড়ে নানান প্রজাতির সাপ রয়েছে, যেগুলি সাধারণ মানুষকে সবসময় শিহরিত করে। বিভিন্ন রকমের সাপের ভিডিও হামেশাই উঠে আসে নেটদুনিয়ায়। কখনো দেখা যায় ঘরের ভেতরে ঢুকে পরেছে বিষধর বিভিন্ন সাপ, আর এদের উদ্ধার করার জন্য অন্য লোক থাকে; যারা বিশেষভাবে প্রশিক্ষণপ্রাপ্ত। এমনই এক প্রশিক্ষণপ্রাপ্ত সাপ উদ্ধারকারী কর্মীর কান্ড দেখে মাথায় হাত পড়ল নেটপাড়ার বাসিন্দাদের।

ভাইরাল (viral) হওয়া ভিডিওটি গোটাটাই এক সাপ উদ্ধারকারী কর্মী ‘মির্জা মোহাম্মদ আরিফ’ শুট করেছে। ভিডিওতে দেখা গেছে সে ঝোলা করে বিভিন্ন বিষধর সাপেদের নিয়ে হাজির হয়েছে ঘন জঙ্গলে! এরপরই এক এক করে ওই বিষধর সাপগুলিকে ছুঁড়ে ছুঁড়ে ফেলে দিচ্ছে জঙ্গলের মধ্যে; যা দেখে রীতিমত গা শিউরে উঠবে। ওই বিষাক্ত সাপগুলি ঘুরে বেড়াচ্ছে জঙ্গলের সবুজ ঘাসে এদিক ওদিক।

ইউটিউবে মির্জা মোহাম্মদ আরিফ নামের চ্যানেল থেকে ওই ভিডিওটি আপলোড করে সে জানিয়েছে, উড়িষ্যার বিভিন্ন বাড়ি থেকে সে এই প্রজাতির সাপগুলিকে উদ্ধার করেছে। এবার সেগুলিকে জঙ্গলে এনে ছেড়ে দেওয়ার পালা! এমন একটি ভিডিও স্বাভাবিকভাবেই বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল সাইটে। ইতিমধ্যে এই ভিডিওটি প্রায় ৬ লক্ষ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। 2 লক্ষেরও বেশি মন্তব্য এসে হাজির হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে।

Related Articles