ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতোই মন দিয়ে পড়াশোনা করছে বাঁদর ছানারা! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে নেটদুনিয়ার পাতা। ইন্টারনেটের সংযুক্তিকরণের ফলে গোটা বিশ্বের নানান হাস্যকর ঘটনা উঠে আসছে এই সোশ্যাল মিডিয়ায়। আট থেকে আশি সকলের হাতেই রয়েছে মুঠোফোন; আর তারই পর্যায়ে ভেসে আসছে পশুপাখি থেকে শুরু করে নানান জীবজন্তুর কাহিনী। সম্প্রতি এমনই এক বাঁদরের অবাক করা কাণ্ড উঠে এলো নেটদুনিয়ার পাতায়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে একটি মহিলা সন্তানের মত করে তিনটি বাঁদরকে লালন পালন করছে! তবে শুধু আদর যত্নই নয়; মাঝে মাঝেই তাদের পড়ালেখা শেখাতেও ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। ভিডিওটিতে দেখা গেছে তিনটি বাঁদরের মধ্যে দুটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে; ছেলে দুটি স্কুলের প্যান্ট-শার্ট এবং মেয়েটির স্কার্ট-ব্লাউজ পরে, খাতা-পেন্সিল হাতে পড়তে বসেছে ওই মহিলার কাছে। এমনকি দেখা গেছে ওই মহিলা বাচ্চার মতনই বাঁদরগুলিকে ডায়পার পরিয়েছে।

ইউটিউবে ‘মলি মাঙ্কি’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। মলি নামের ওই মহিলাটি দীর্ঘদিন ধরেই বাঁদর ছানাগুলিকে বড় করে আসছে আদর-যত্নের সাথে। নিত্যদিনের নানান কাহিনী তাই সে তুলে ধরে নেটদুনিয়ার পাতায়। এই আপলোড করা ভিডিওটি তার মধ্যে একটি! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, এর ভিউজ সংখ্যা 58 লাখ ছাড়িয়েছে।

Related Articles