×
ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো উনুনের পাশে বসে রান্না শিখছে ছোট্ট বাঁদর ছানা, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে সোশাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিশ্বের বিভিন্নপ্রান্তে ঘটে যাওয়া নানান ঘটনার সম্ভার এই নেটদুনিয়া। এই সোশ্যাল মিডিয়ার দ্বারা নানান প্রজাতির পশুপাখির মজাদার ঘটনার সম্মুখীন হয় নেটবাসীরা।

Advertisements

জঙ্গলে থাকা বিভিন্ন প্রজাতির প্রাণী বাদেও, পোষ্য প্রাণীদের নানান মুহুর্ত বেশ জনপ্রিয়তা পায় সোশ্যাল মিডিয়াতে। কুকুর, বিড়াল ও বিভিন্ন প্রজাতির পাখির পাশাপশি অনেকই বাড়িতে বাঁদর পোষে। বাঁদর আসলে মানব জাতির প্রাচীন রূপ, তাই স্বভাবও বেশ কিছুটা মিলে যায় তাদের।

এছাড়া বাড়িতে পোষ্য থাকলে, তাদের সাথে এক প্রকার আত্মার সম্পর্ক গড়ে ওঠে বাড়ীর সদস্যের। তারা যেনো আসতে আসতে বাড়ীর সদস্যই হয়ে ওঠে। সম্প্রতি সোশাল মিডিয়াতে এমনই এক পোষ্য বাঁদরের মজাদার মুহুর্ত বেশ জনপ্রিয়তা পেয়েছ। ‘মলি মাংকি’ নামক ইউটিউব চ্যানেল থেকে ওই ভিডিওটি তুলে ধরা হয়েছিল।

ভাইরাল (viral) হওয়া ভিডিওতে দেখা গেছে ‘বাইডেন’ নামের এক পোষ্য বাঁদর, এক মনে বসে তার মালকিন মায়ের রান্না করা দেখছে। মাকে ছেড়ে যেতে সে একবারেই নারাজ! তাই মায়ের উনুনের পাশে একটি বাটির উপর বসে রয়েছে সে।

এরপরই দেখা যায় বাঁদর ছানাটি আসতে আসতে ঘুমে ঢুলে পড়ছে কারণ সন্ধ্যা হয়ে গেছে। তার মা তাকে কোলে নিয়ে ঘুম পরিয়ে দেয় এবং একটি চেয়ারে চাদর ঢাকা দিয়ে শুইয়ে দেয়। বাইডেনও ছোট্ট শিশুর মতো মুখে আঙ্গুল দিয়ে ঘুমাতে থাকে।

Advertisements