ভাইরাল ভিডিও

অদ্ভুত কাণ্ড! পুঁচকে জলহস্তীর বন্ধু হল বিশালাকার জিরাফের সাথে! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। প্রতিদিনের নানান কাহিনী উঠে আসে এই নেটদুনিয়ার পাতায়। সাধারণ মানুষ ছাড়াও পশুপাখিদেরও নানান দৃশ্য দেখা যায় এই সোশ্যাল মিডিয়াতেই; যেগুলি দেখতে সাধারণ মানুষ বেশ পছন্দও করে। সম্প্রতি এমনই এক মন ভালো করা ভিডিও ভাইরাল (viral) হলো নেটদুনিয়ার পাতায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে এক জিরাফ ও জলহস্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের চিত্র ধরা পড়েছে। জলহস্তীটি এগিয়ে গেছে জিরাফের খাঁচার দিকে আর জিরাফটিও ছোট্ট জলহস্তীটিকে দেখে মুখ বাড়িয়ে দিয়েছে।এরপর জলহস্তীটিও মুখ উঁচু করে জিউঁচটির সাথে ঘনিষ্ঠ হয়েছে। এইভাবেই তাদের দুজনের এক সুন্দর মুহূর্ত ধরা পড়েছে; যা ‘মাদাগাস্কার’ সিনেমার কথা মনে করিয়ে দেয়। ওই সিনেমাতেও চার পশুর সুন্দর বন্ধুত্বর কাহিনী দেখা গিয়েছিলো

ভিডিওটি টুইটারে বুইটেনগেবাইডেন (buitengebeiden) নামক একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিলো। ভিডিওটি এতোটাই জনপ্রিয়তা পেয়েছে যে এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৮৮১হাজারে। প্রায় ৩১.৪ হাজার মানুষ ভিডিওটি পছন্দও করেছে। নেটিজেনদের একাংশ অবশ্য ওই জিরাফগুলিকে ছোট খাঁচায় রাখার জন্য ক্ষোভ প্রকাশ করেছে।এছাড়া প্রত্যেকেই ওই ভিডিওটি দেখে আনন্দ প্রকাশ করেছে।

Related Articles