Saturday, January 22, 2022

স্কুলের মধ্যে অসাধারণ অঙ্গভঙ্গিতে তুমুল নাচ শিক্ষিকার ! রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইসময় সাধারণ মানুষ নিজের প্রতিভা প্রকাশের এক বিশাল সুযোগ পেয়ে থাকেন। প্রায় সবার কাছেই স্মার্টফোন থাকায় নিজের মতো করে নিজের ইচ্ছে মতো নাচ-গান-অভিনয় করে ভিডিও পোস্ট করেন। মানুষের সেই ভিডিও পছন্দ হলে তা মুহূর্তেই ভাইরাল হয়। নিজের প্রতিভার মাধ্যমে তারা জনপ্রিয় হয়ে ওঠেন।

সময়ের সাথে সাথে মানুষের রুচি বা পছন্দে পরিবর্তন এসেছে। পরিবর্তিত হয়েছে সাংস্কৃতিক চিন্তাধারা,ভারতীয় নৃত্যের তুলনায় পাশ্চাত্য গান বা নাচ অধিক জনপ্রিয় হয়ে উঠছে। এবার তেমনই ভাইরাল হয়েছে এক বেলি ডান্সের(Belly Dance) ভিডিও। বলাই বাহুল্য এই ভিডিও অত্যন্ত দ্রুতগতিতে নেটদুনিয়ায় ছড়িয়েছে ও ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইউটিউবে ‘নেল্লি’ নামের এক চ্যানেল থেকে পোস্ট করা হয় বেলি ডান্সের এই ভিডিও। এক যুবতীর নিখুঁত বেলি ডান্স মুগ্ধ করেছে নেটিজেনদের। তার দক্ষতা ও পারদর্শিতা উল্লেখযোগ্য। গোলাপি রঙের পোশাক,খোলা চুল ও হালকা মেকআপে নজর কেড়েছে এই যুবতী। নাচের পাশাপাশি তার সৌন্দর্য‌ও দেখার মতো।

ওই যুবতীর ভিডিওটি সম্ভবত কোন নাচের স্কুলে রিহার্সালের সময় শুট করা। সেখানেই রিহার্সালের সময় এই দৃশ্য ক্যামেরায় ধরা হয়েছে। পেছনে বেশ কিছু কমবয়সী মেয়েকে দাঁড়িয়ে থাকতে দেখে তেমন‌ই অনুমান করেছেন নেট দুনিয়ার মানুষ। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় ৬২ মিলিয়ন ভিউজ পার করে ফেলেছে। ৫ লক্ষ দর্শক এই ভিডিও পছন্দ করেছেন। কমেন্টে বহু মানুষ যুবতীর নাচের প্রশংসা করেছেন।

⚡ Trending News

আরও পড়ুন