অফবিটভাইরাল ভিডিও

কালো বিশালাকৃতির একটি সাপকে নিমিষে গিলে খেলো অপর একটি সাপ! তুমুল ভাইরাল ভিডিও

সাপকে কে না ভয় পায়! যতই তাকে নিরীহ প্রাণী বলে আখ্যা দেওয়া হোক না কেন; সাপের থেকে বাঁচতে তৎপর থাকে সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়ার পাতাতেও প্রায়শই সাপেদের নানান কর্মকান্ড উঠে আসে। এই জাতীয় ভিডিওগুলি দেখতে পছন্দও করে নেটিজেনরা, তাই সেগুলি সহজেই ভাইরাল (viral) হয়ে ওঠে। সম্প্রতি এমনই এক কালো বিশাল আকৃতির সাপের ভয়ংকর চিত্র উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে একটি কালো রঙের বিশাল আকৃতির সাপ, যার মাথার কাছটি লাল রঙের; সে অপর একটি সাপকে গিলে খাচ্ছে। এমন একটি ভিডিও দেখে চমকিত হয়েছেন নেটিজেনরা! কি করে নিজের প্রজাতিকে এভাবে খেয়ে নিচ্ছে সাপটি, তা অবাক করেছে সকলকে। এমন আশ্চর্যজনক ভিডিও দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গেছে সাধারণ মানুষেরা। ওই লাল মাথার কালো বিষাক্ত সাপটি আসলে ক্রেট প্রজাতির, এশিয়ান প্রদেশে এই জাতীয় সাপের দেখা মেলে। লালমাথার এই ক্রেট প্রজাতির সাপগুলির কিছুটা বিরল প্রজাতির। লাল মাথার বদলে এই প্রজাতির সাপেদের কারোর কারোর হলুদ এবং কমলা মাথাও দেখা যায়, যে রংটি প্রায় ঘাড় পর্যন্ত থাকে।


ইনস্টাগ্রামে এই দুই সাপের এরকম ভয়ংকর ভিডিও উঠে আসতেই, তা দেখে আতঙ্কিত হয়েছে সাধারণ মানুষেরা। জঙ্গলে হয়তো এরূপ অনেক জিনিসই ঘটে, সেটিই এই ভিডিওটি প্রমাণ করেছে। ইনস্টাগ্রামে ‘wild animal’ নামে অ্যাকাউন্ট থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। ভিডিওটি এতোটাই জনপ্রিয়তা পেয়েছে যে ১ লাখের বেশি ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। প্রত্যেকেই নিজেদের আতঙ্কিত মন্তব্যে ভরিয়ে তুলেছে ভিডিওটির কমেন্টবক্স।

Related Articles