Friday, January 21, 2022

স্বামীর সাথে ঝগড়া করে শাশুড়ির কোলে চেপে তুমুল কান্না বৌমার, দেখুন ভিডিও

আমাদের অনেকের মনে এরকম বদ্ধমূল ধারনা রয়েছে যে, শাশুড়ি মানেই একজন রাশভারী ব্যক্তিত্ব, একজন রাগী মানুষ। শাশুড়ি কখনো মা হতে পারেনা এমনটাই ভাবে অনেকে‌। কিন্তু যুগ পাল্টেছে এখন শাশুড়ি বৌমার সম্পর্কে বন্ধুত্বের সমীকরনও দেখা যায়।

যেখানে সোশ্যাল মিডিয়া বা পেপারে চোখ রাখলেই বধূ নির্যাতনের কথা দেখা যায়, নিজের বাড়ির বউকে হত্যা করতে পিছপা হয়না সেখানে সম্প্রতি একটি ভিডিও বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। সেখানে দেখা গেল শাশুড়ি বৌমার মা মেয়ের মতো এক অটুট মেলবন্ধন।

স্বামীর কাছে বকা খেয়ে ঘরের মধ্যে গুমরে বসে আছে বৌমা। সেই দৃশ্য দেখে তেড়েমেড়ে ঘরে ঢুকে বৌমাকে কোলে নিলেন শাশুড়ি। শুধু তাই নয় শ্বাশুড়ি মাকে জাপটে ধরল সেই বৌমা। শাশুড়ি মা যতই ভোলানোর চেষ্টা করুক না কেন কিছুতেই শুনতে চাইনা সে। এরপর বাচ্চাদের মতোই গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করে মানানোর চেষ্টা করেন শাশুড়িমা।

ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে একটি কন্ঠস্বর যা হয়তো ওই মহিলার ছেলে অর্থাৎ মেয়েটির স্বামী। তিনি রীতিমতো মেয়েটিকে ধমক দিয়ে যাচ্ছেন কিন্তু তাতে কর্ণপাত না করে শাশুড়ি মা বৌমাকে ভোলানোর চেষ্টা করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে আজকের সমাজে দাঁড়িয়ে এইরকমই একজন মায়ের প্রয়োজন যিনি তাদের বৌমাদের নিজের মেয়ের মতো স্নেহ করবেন।

⚡ Trending News

আরও পড়ুন