ভাইরাল ভিডিও

ডিম থেকে বের হচ্ছে দুইমাথা বিশিষ্ট সাপের বাচ্চা, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার (social media) চক্করে অস্বাভাবিক যে কোন কিছুই, চট করে ভাইরাল হয়ে যাচ্ছে।  আর সে যদি সাপের ভিডিও হয়!! তাহলে তো তা আর কিছু বলার বাকি রাখে না।

সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) ডিম ফুটে ‘সাপের বাচ্চা’ বেরোনোর একটি ভিডিও ভাইরাল (viral) হয়েছে।  ‘snake empire’  নামে একটি একাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। আপলোড হওয়ার পরেই,  সেই ভিডিও দেখে নেটিজেনদের চক্ষু চরক গাছ! এরকম অনেক রকমের ভিডিও ওই অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়; তবে এই ভিডিওটি যেন বেশ অন্যরকম। আপলোড করার কিছুক্ষণ পরেই, ভিডিওটি ভাইরাল হয়ে যায়। প্রচুর সংখ্যক ভিউজ পায় ভিডিওটি এর সাথেই লাইকও পায়  60 হাজারের কাছাকাছি।

ভিডিওটিতে দেখা গেছে একটি ডিম,  এবং তা ফুটতেই  দেখা যাচ্ছে গুটি দিয়ে বসে আছে একটি সাপ! বড়ই  অদ্ভুত  দেখতে সাপটিকে; এই রকম সাপের  অস্তিত্ব সচরাচর সাধারণ জায়গায় পাওয়া যায় বলে তো মনেই হয় না। তার রং-ও বড়ই অদ্ভুত হলুদ রঙের! তবে জন্মানোর পরে তাকে খুবই শান্ত লাগছে। ডিম ফোটার পরেই বোঝা গেছে, সাপটি দুই মুখ বিশিষ্ট, হয়তো পরে এটি একটি ‘বিষধর সাপে’ পরিণত হবে। ডিম ফুটে সাপের বাচ্চা বেরোনোর দৃশ্য, যারা দেখেনি তাদের কাছে এটি সত্যিই একটি চমকপ্রদ ভিডিও। তবে এখানে ডিম ফুটে এর বাচ্চা বের করার কাজটি, নিজের হাতে করেছেন একটি মধ্য বয়স্ক লোক!! যার সাহসও কিছু কম বলে মনে হয়

Related Articles