ভাইরাল ভিডিও

ভয়ংকর সব বিরল প্রজাতির সাপ পুষেছেন এক ব্যক্তি, ভাইরাল ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার পাতায় অস্বাভাবিক অনেক কিছুই উঠে আসে, যা দেখে বিচলিত হয় সাধারণ মানুষ। এই সোশ্যাল মিডিয়া মাধ্যম করেই হাজারো ভয়ঙ্কর আসে সাধারণ মানুষদের সামনে। এবারও ঠিক সেরকমটাই হল। এক ভয়ঙ্কর প্রজাতির লাল রঙের সাপ পুষেছেন এক ব্যক্তি, যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও ভাইরাল (viral) হয়েছে যেখানে দেখা গেছে, এক ব্যক্তি একগুচ্ছ কিং কোবরা (king cobra) সাপ প্রতিপালন করছে। এই প্রতিপালন ব্যবসায়িক উদ্দেশ্যেই করছে ওই ব্যক্তি। খুব সাবধানে এক একটি কিং কোবরা কে লাঠি দিয়ে ড্রামের মধ্যে ভরে রাখছেন, ব্যবসায়িক কাজের সুবিধার জন্য। ঠিক এরই মধ্যে বিরল প্রজাতির এক লাল রঙের সাপ দেখা গেল। যা দেখেছেন নেটিজেনরা ভয়ে শিহরিত হচ্ছেন।

বিশ্বের দীর্ঘতম সাপেদের মধ্যে অন্যতম কিং কোবরা। এই প্রজাতির সাপ সাধারণত দক্ষিণ-পূর্ব এশিয়া, ইন্দোনেশিয়া, ফিলিপিন্স এইসব জায়গাতেই অধিক সংখ্যক দেখা যায়। একটি কিং কোবরা ৫.৬ মিটার দৈর্ঘ্য পর্যন্ত সর্বোচ্চ হতে পারে, কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই ৩.৬ মিটারের বেশি এর দৈর্ঘ্য হয় না। তবে সচরাচর কিং কোবরার রঙ কিন্তু প্রাপ্তবয়স্ক হলে; হলুদ, সবুজ, কালো কিংবা বাদামী হতে পারে। লাল রঙের কিং কোবরা যে হতে পারে, তা জানার বাইরে ছিল সকলেরই। তাই এতগুলো কালো রঙের কিং কোবরার মাঝে, একটি লাল রঙের বিরল প্রজাতির কিং কোবরা দেখে স্বাভাবিকভাবেই হতভাগ নেটপাড়ার বাসিন্দারা। স্বাভাবিকভাবেই ভিডিও ভাইরাল (viral) হয়ে উঠেছে সহজেই সোশ্যাল মিডিয়ায়।

Related Articles