×
ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতোই মালকিনের সাথে গল্পে মত্ত বিরল প্রজাতির টিয়া, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া বিনোদনের ভান্ডার হয়ে দাঁড়িয়েছে। মুঠোফোন এবং ইন্টারনেটের সহযোগিতার ফলে, গোটা বিশ্বের নানান কর্মকাণ্ড অতি সহজেই ধরা দিচ্ছে সোশ্যাল মিডিয়াবাসীদের কাছে। মুঠোফোনের পাতায় সাধারণ মানুষ ছাড়াও প্রায়শই নানান প্রজাতির পশু-পাখিদের কর্মকাণ্ড জনপ্রিয়তা পায়। সাইবারবাসীরা নিজেদের অবসর সময়ে কাটিয়ে তোলে এই মুঠোফোনের মাধ্যমে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় পশু থেকে শুরু করে পাখিদের বিভিন্ন ভিডিও বেশ জনপ্রিয়তা পায়। ভাইরাল (viral) হওয়া পাখিদের মধ্যে অন্যতম হলো কথা বলা পাখি; যেমন টিয়া, ময়না, কাকাতুয়া প্রভৃতি। এরই হবহু মানুষের মতো কথা বলে, মানুষকেই তাক লাগায়। সম্প্রতি এরকমই এক বিরল প্রজাতির টিয়ার কথা বলার মুহূর্ত বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, কিউই (kiwi) নামে একটি টিয়া তার মালকিনের সাথে অনবরত ইংরেজি ভাষায় কথা বলে যাচ্ছে। এমন কি তার মালকিনের ঠোঁটে এসে চুমুও খাচ্ছে। বেশ অনেকগুলি ইংরেজি শব্দ তাকে বলতে শোনা গেছে স্পষ্ট ভাবে। সকলেই এই টিয়ার এমন প্রতিভা দেখে রীতিমতো চমকিত হয়েছে।

‘UNILAND’ নামের একটি ফেসবুক পেজ থেকে মালকিন ও টিয়ার এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। প্রায় ২৫ হাজারেও বেশি মানুষ ভিডিওটি শেয়ার করেছে। এছাড়া ৪ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে এবং ৪ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছে। নানান মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স।

Advertisements