×
ভাইরাল ভিডিও

বিশালাকার অজগরকে জড়িয়ে করলেন এক ব্যক্তি, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটবাসী

Advertisements
Advertisements

বর্তমানে অনলাইন নির্ভর বিশ্বে, মুহূর্তের মধ্যে ভাইরাল (viral) হয়ে যায় অনেক কিছু। যার মধ্যে অনেক কিছুই থাকে সত্যি ঘটনা, আবার অনেক কিছুই মজার। আবার তার মধ্যে অনেক কিছুই থাকে শিক্ষণীয়। সম্প্রতি সেই রকমই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যা দেখে রীতিমতো শিহরিত নেটিজেনরা।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রায় ১০ ফুটের একটি ‘রেনবো পাইথন’কে (Rainbow Phython)কোলে আকড়ে রেখেছেন এক ব্যক্তি। শুধু তাই নয়, সাপটিকে চুমুও খাচ্ছেন ওই ব্যক্তি! ঘটনাটি ‘মার্কিন যুক্তরাষ্ট্র’র (UK)। সেখানেই রয়েছে সরীসৃপের চিড়িয়াখানা, ‘জো ব্রিওয়’র (Jo Briyo) এই চিড়িয়াখানার প্রতিষ্ঠাতা।

 

View this post on Instagram

 

Shared post on

তার সংগ্রহে রয়েছে বিশ্বের হরেক রকমের বিষধর সাপ। অনেকেই তাকে সর্প প্রেমী আক্ষা দিয়েছেন। ‘জো ব্রিওয়’ (Jo Briyo) প্রায়শই তার সরীসৃপের ভিডিও প্রকাশ্যে নিয়ে আসে। এবারেও ঠিক তেমনটাই ঘটেছে। সর্প বিশেষজ্ঞরা বলছেন, এই ধরনের সাপ প্রাপ্ত বয়স্ক হলে ১০ ফুটের ওপর লম্বা হতে পারে। তবে দেখতে অসাধারণ, সারা গায়ে রামধনুর মতো রং; যা রোদে ঝলমল করে ওঠে। এরা সাধারণত রাতের বেলায় শিকারের খোঁজে বের হয়, কারণ রাতে তাদের চট করে দেখা যায় না। তবে নেটিজেনরা রীতিমতো ভয়ে আঁতকে উঠেছেন ওই ব্যক্তির কান্ড দেখে। অনেকে আবার কমেন্ট করে জানিয়েছেন, “এত বড় সাপের থেকে দূরে থাকাই ভালো”! কিন্তু নেটিজেনদের বক্তব্যে কর্ণপাত করতে নারাজ তিনি কারণ তাঁর কাছে এই সমস্ত সরীসৃপ সন্তানের সমান।

Advertisements