Thursday, January 20, 2022

‘কাঁচা বাদাম’ গানে চেংড়া যুবকের সঙ্গে দুর্দান্ত অঙ্গিভঙ্গিতে তুমুল নাচ বৃদ্ধা ঠাকুরমার , মুহুর্তে ভাইরাল ভিডিও

নিজেদের সামগ্রী বিক্রি করার জন্য বিভিন্ন ধরনের পথ বেছে নেন ফেরিওয়ালারা। কেউ বাধেন গান কেউ বা ছড়া। আর এভাবেই চলতি মানুষদের আকৃষ্ট করেন। সময় বদলালেও বদলায়নি বিক্রির ধরন। কমেনি এই ধরনের বিক্রেতা শিল্পীর কদর। আজও গ্রামে গঞ্জে এই দৃশ‍্য দেখা যায়।

সম্প্রতি কিছুদিন আগেই এরকম এক বাদাম বিক্রেতার গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম..আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম”.. নিজের লেখা এক সাধারন গান দিয়েই বাদাম ফেরি করে নজর কেড়েছেন বাদামবিক্রেতা ভুবন বাদ‍্যকর।

সারাবিশ্বজুড়ে প্রচুর মানুষ দেখে ফেলেছেন বীরভূমের ভূবনকে। এই ভূবনের গান শুনতে তার গ্রামে হাজির হয়ে যাচ্ছেন ইউটিউবাররাও। তবে সম্প্রতি এবার এক অন‍্য দৃশ্য ধরা পড়লো। এবার এই গানের তালে নাচ করলেন এক বৃদ্ধা ঠাকুমা। মাথায় কাচা পাকা চুল, বয়সের কারনে অনেক দাঁত পরে গেছে কিন্তু তার এনার্জি দেখলে মনে হবে ঠাকুমা যেন যুবতী। সাদা থান পরেই এই গানের তালে অসাধারণ নাচ পরিবেশন করেছে এই ঠাকুমা। হলুদ বালিয়াড়ির মাঝে এক যুবকের সাথে দেদার নেচেছেন তিনি। আর যুবকের সাথে তার এই নাচ পৌঁছে গেছে দশ লক্ষ মানুষের কাছে।

ভিডিওটি সকলের সামনে আসতেই তা হাসির রোল তুলেছে। ঠাকুমার swag দেখে হেসেই অস্থির নেটনাগরিকরা। সবমিলিয়ে বাদাম গান আর ঠাকুমার নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

⚡ Trending News

আরও পড়ুন