ভাইরাল ভিডিও

শ্বশুর বাড়ি পৌঁছানোর আগেই উঠে গেল নববধূর মেকআপ! আসল রূপ দেখে চমকে গেল বর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন মানুষের কিছু অদ্ভুত কান্ড মজার ঘটনা ভিডিও আকারে পোস্ট হয়ে থাকে। নেটিজেনদের সেসব পছন্দ হলে তা খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে উপস্থিত লোকজনের পরিচয় সম্পর্কে বেশিরভাগ সময়ই জানা যায় না।

সম্প্রতি বিয়ের মরশুমে এমন বেশ কিছু বিয়েসংক্রান্ত ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। এবারও ঘটলো তেমন‌ই এক ঘটনা। এবারের ভাইরাল হওয়া ভিডিওটি বিয়ের পর বউয়ের শ্বশুরবাড়ি যাওয়ার সময়ের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে গাড়িতেই ঘুমিয়ে পড়েছেন সদ্য বিয়ে হওয়া মেয়েটি। বিয়ের সাজের সাথে তাঁর মুখে ভারী মেকআপ। মেয়েটির স্বামী মেয়েটি ঘুমিয়ে থাকা অবস্থায় তাঁর মুখের মেকআপ তোলার চেষ্টা করছেন। কিন্তু মেকআপ উঠে আসতেই বউয়ের মুখ দেখে অবাক হয়ে যান তিনি। এরপরই শুরু হয় হাসির পালা, ততক্ষণে বউয়ের‌ও ঘুম ভেঙে গিয়েছে। এই ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে খুব দ্রুত গতিতে ভাইরাল হয়েছে এবং নেট দুনিয়ার মানুষেরা ভিডিওটি দেখে খুব মজা পেয়েছেন।

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল আরেকটি ভিডিও। সেই ভিডিওতে বিয়ের পোশাক পরে বিয়ের মন্ডপেই কনেকে ঘুমিয়ে পড়তে দেখা গেছিলো। কনের পাশে বর ও বন্ধুরা দাঁড়িয়ে থাকলেও তিনি সেসবের পরোয়া না করে ঘুমে ঢলে পড়ছিলেন। এমন কী ভিডিও রেকর্ডিংয়ের সময়‌ও তিনি কিছু বুঝতে পারেননি। ভিডিওর ক্যাপশন অনুযায়ী তখন সময় সকাল ৬:৩০ টা। বিয়ের অনুষ্ঠান রাত থেকে শুরু হলেও তখন‌ও শেষ হয়নি। এতক্ষণ ধরে বসে থাকার কারণে খুব স্বাভাবিকভাবেই কনেটি ক্লান্ত হয়ে গিয়েছিলেন। এই ভিডিওটি প্রায় আড়াই হাজারেরও বেশি মানুষ লাইক করেছিলেন।এই মজার দুটি ভিডিও ছাড়াও কিছুদিন আগে আরেকটি বিয়ের ভিডিও ভাইরাল হয় যা ভালোবাসায় ভরা ভিডিও। বিয়ের মন্ডপে বসেই চুম্বন করেন দম্পতি। তাঁদের বাড়ির লোকজন‌ই বারবার তাঁদের এই কাজ করতে বলেন। এই ঘটনা বিদেশে আকছার ঘটলেও এই দেশে হয় না। লেহেঙ্গা ও শের‌ওয়ানি পরা পাত্র-পাত্রীর উদ্দেশ্যে এই আবদার করেন তাঁদের পরিবার। সাত পাক ঘোরার পর সিঁদুরদানের আগে বর-ব‌উকে বারবার চুম্বনের জন্য বলতে থাকেন পরিবারের সদস্যরা। লজ্জায় লাল গিয়ে এই কাজ করতে পারে না দম্পতি। অবশেষে বাড়ির লোকের বারবার অনুরোধে পুরোহিত‌ও চুমু খেতে বলেন তাঁদের। এরপরেই বিয়ের মন্ডপে ওই দম্পতি চুম্বন করে‌। পোস্ট হওয়ার পরে এই ভিডিও লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে যায় ও নেটিজেনরা এই ভিডিও দেখে ভীষণ খুশি হন।

Related Articles