Tuesday, December 7, 2021

বাড়ির ছাদে ছোট্ট মেয়ের সঙ্গে অসাধারণ ডান্স মায়ের, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

প্রতিটি সন্তানের আয়না তাঁর মা, একজন সন্তানের মধ্যে তাঁর মায়ের সবগুনই বর্তমান তাই স্বাভাবিক। আর সেই সঙ্গে প্রত্যেক সন্তানের জীবনেই তাঁর মা প্রথম শিক্ষক। কারণ মায়ের দেখা পথই শিশুর প্রথম অনুসরণ, তাঁর হাতেখড়ি থেকে শাড়ি পড়া সবকিছুই শুরু হয় মায়ের হাত ধরে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল(Viral) হয়েছে মা ও মেয়ের যুগলবন্দি একটি নাচের ভিডিও। যেখানে মা মেয়ের দুর্দান্ত নাচের সঙ্গে ফুটে উঠছে স্নেহের সম্পর্কের বন্ধনও। পড়াশোনার ক্ষেত্রে সকলেই তাঁর মায়ের হাত ধরে অ আ লেখা ও পড়া শুরু করে, তবে মায়ের থেকে বিভিন্ন শিল্পচর্চার ক্ষেত্রেও মেয়েরা সান্নিধ্য পায়। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা খুদে মেয়ে তাঁর মায়ের সঙ্গে তালে তাল মিলিয়ে নৃত্য পরিবেশন করছেন। আর তাদের পরনেও রয়েছে একই লাল হলুদ শাড়ি। দুজনেই একই রকম ভাবে সেজে ছাদের মধ্যেই নৃত্য পরিবেশন করলেন। ধিতাং ধিতাং বোলে গানের তালে যেভাবে তাঁরা এক্সপ্রেশন দিয়ে নাচ করছেন তা মুগ্ধ করে দিয়েছে সকলকে। মা মেয়ের এমন সুন্দর যুগলবন্দী পারফরম্যান্স সত্যই অনবদ্য। যা দর্শকমহলেও বেশ প্রশংসিত হয়েছে। ভিডিওটি দেখলেই বোঝা যাবে ছোট মেয়েটা এখনও নাচে অতটা পটু নাহলেও সে তাঁর মায়ের কাছ থেকে মনযোগ দিয়ে নাচের প্রশিক্ষণ নিচ্ছে।

জানা গেছে এই ছোট্ট মেয়েটির নাম ব্রেওনা আর মায়ের নাম পারমিতা। তাদের একটি নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। সেখানে প্রায়সই তারা নিজেদের ভিডিও পোস্ট করেন। আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে কোনও কিছুই অসম্ভব নয়। আমরা এখানে অনেক বিরলতম দৃশ্যও দেখতে পাই। যা দেখে আমাদের চোখ আকাশে উঠে যায়। এক মুঠোফোন আর ইন্টারনেট পুরো বিশ্বে ঘুরিয়ে আনছে আমাদেরকে। আর সেখানেই আমাদের চোখের সামনে উঠে আসছে নানারকম হকচকিযে যাওয়ার মতন এক একটি দৃশ্য। সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মের এক একটা প্রতিভাও প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এর মাধ্যমে খুব সহজেই লুকোনো প্রতিভা সবার সামনে চলে আসে। এখানে আট থেকে অষ্টাদশী সবারই ভিডিও ভাইরাল হয়।

⚡ Trending News

আরও পড়ুন