মনের আনন্দে নদীর জলে খেলা করছে ছোট্ট একটি হাতি, দেখুন ভিডিও

Viral Video

সোশ্যাল-মিডিয়ায় (Social Media) ভাইরাল ভিডিও (viral video) দেখা যাচ্ছে, যেখানে দেখা যাচ্ছে, শুঁড় দিয়ে এক বাচ্চা হাতি স্নানে ব্যস্ত। উপর থেকে ঝর-ঝর করে জল ঝরে পড়ছে আর তাতেই ছোট হাতির বেশ মজা হয়েছে সিঁড়ি দিয়ে নামতে নামতে শুঁড় দিয়ে সে তার মজা প্রকাশ করছে। ছোট হাতির এমন ব্যাপার-স্যাপার দেখে সাধারণ মানুষেরও মনে বেশ আনন্দ হয়েছে। এমন মজার ভিডিও মানুষকে তো মুহূর্তের মধ্যেই আনন্দ দিতে পারেন। বর্তমানে যখন চারিদিকে এমন পরিস্থিতি খারাপ, সেই সময় এমন মজার ভিডিও মানুষকে আনন্দ না দিয়ে কোথায় যাবে।

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে এই ধরনের জীবজন্তুদের নানান ধরনের কান্ড কারখানা আগেকার দিনে যেখানে টেলিভিশনের পর্দায় বিভিন্ন ইংরেজি চ্যানেল যেমন ন্যাশনাল জিওগ্রাফি(National Geography), অ্যানিম্যাল প্লানেট(Animal Planet) এর উপরে নির্ভর করতে হতো তবে বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই পশুদের নানান রকম আনন্দঘন ভিডিও অথবা হিংস্রতার ছবি ভাইরাল নিমেষের মধ্যে।

ভিডিওটিও মানুষ বেশ পছন্দ করেছে। যে কোন বাচ্চার হাতে যেমন কোনো মানুষের বাচ্চা বা কোন পশুর বাচ্চার ছবি মানুষকে বেশ আনন্দ দেয়। তাদের এই ছোটখাটো ছেলেমানুষিপোনা সাধারণ মানুষকে অনেক বেশি আনন্দ দিতে পারি। আই.এফ.এস অফিসার সুশান্ত নন্দ ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি ১৬ তারিখ শেয়ার করা হয়েছে। কিন্তু ইতিমধ্যেই প্রায় ৫১ মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন। একেবারে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই সুন্দর ভিডিওটি বাচ্চা হাতির এমন প্রথম স্নানের ভিডিও কার না ভালো লাগবে।