Thursday, January 20, 2022

নেই হাত- পা, মুখে তুলি নিয়ে অভিনেতা সোনু সুদের অসাধারণ সুন্দর ছবি আঁকলেন এক যুবক, ভাইরাল ভিডিও

গতবছর লকডাউন শুরু হবার পর থেকেই বহু বলিউড অভিনেতা বাস্তবে হিরোদের মত কাজ করেছিলেন। তাদের মধ্যে একজনের নাম সবার মুখে মুখে ফেরে এখনও। হ্যাঁ, সোনু সুদ। যিনি শুধু গতবছরই নয়, চলতি বছরের করোনা মরসুমেও অক্সিজেনের যোগান দিয়ে গিয়েছেন দেশের নানা করোনাক্রান্ত হাসপাতালগুলিতে। বিশেষ করে, গত বছরে মৃত্যুকে মাথায় নিয়ে তিনি যেভাবে পরিযায়ী শ্রমিকদের তাঁদের বাড়িতে পৌঁছে দিয়েছিলেন তাতে সমাজের চোখে তিনি দেবদূত ছাড়া আর কিছুই নয়
এমনকি করোনা মরসুমে যে যেখানে বিপদে পড়েছিলেন সেখানে তিনি নিজে পৌঁছুতে না পারলেও মানুষের যা প্রয়োজন তা পৌঁছে দিয়েছিলেন। এইভাবে ধীরে ধীরে তিনি সমাজের সকলের চোখে সত্যিকারের হিরো হয়ে উঠেছেন। সঙ্গে বিশ্বজোড়া অভিনেতার খ্যাতি ছড়িয়ে পড়েছে, এবং অনুরাগীর সংখ্যাও অগণতি। সোনু সুদের ফ্যানেদের কান্ড-কারখানাও এককালে বেশ ভাইরাল হয়েছিল। কখনও কোনও ফ্যানের বিয়ের নিমন্ত্রণ পেয়েছিলেন সোনু আবার কখনও তাঁর ছবিতে দুধ দিয়েও পুজো করা হয়েছিল।

কিন্তু এবার যা হল, তা এক্কেবারে বিস্ময়কর। একটি বাচ্চা ছেলে সুন্দর একটি ছবি আঁকলেন। কি ভাবছেন তো, এতে অদ্ভূত বা ভাইরাল হওয়ার মতন কি আছে তাইতো! শুনলে অবাক হবেন বাচ্চাটির দুই হাত নেই, সে মুখ দিয়েই অসাধারণ পেইন্টিং করলেন সোনু সুদের। মুখে তাঁর রং-তুলি, পাশে তাঁর কোনও পরিচিত আর্টপেপার ধরে রয়েছেন। আর সেখানেই বাচ্চাটি মুখ দিয়ে রং-তুলির সাহায্যে সোনুর পোট্রেইটটি ফুটিয়ে তুললেন। যে ভিডিওটি কয়েকদিন আগেই ফেসবুকে ভাইরাল হয়েছে। যাতে এখনও পর্যন্ত কয়েক মিলিয়ন পছন্দের সংখ্যা পেরিয়েছে। হাত না থাকলেও নিজস্ব প্রতিভার গুনে যে সবকিছুই সম্ভব তা বাচ্চাটি করে দেখিয়েছে। একেই বলে হয়তো প্রতিভার জয় সর্বত্র।

⚡ Trending News

আরও পড়ুন