ভাইরাল ভিডিও

জলে ধরা পরলো অদ্ভুত পায়রার মুখের আকৃতির মাছ, তুমুল ভাইরাল ভিডিও

ইন্টারনেট আর মুঠোফোনের সংযুক্তিকরণের ফলে গোটা বিশ্ব আজ হাতের মুঠোয়। অজানা অচেনা অনেকে জিনিস অধারা হয়ে থাকতো আগে কিন্তু সোশ্যাল মিডিয়ার পাতায় এখন সবই ফুটে ওঠে খুব সহজেই; এর ফলে মানুষের জানা-অজানার বাইরে বহু জিনিস অতি সহজেই ইন্টারনেটের মাধ্যমেই দেখা যায়। সম্প্রতি এমনই এক ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতা তে, যেখানে একটি অদ্ভুত মুখাকৃতির মাছ কে দেখা গেছে।


ভাইরাল হওয়া ভিডিওটি তে দেখা গেছে, চীনের গুইঝৌ প্রদেশের গুইয়াং শহরের এক মৎসজীবির কাছে ধরা পড়লো এক অদ্ভুত আকৃতির মাছ। মাছটিকে দেখে বোঝার উপায় নেই, সেটি মাছ নাকি পায়রা! মাটির মাথাটি অবিকল পায়রার মতো দেখতে। জালে মাছটি ধরার পর ভিড় জমে যায়, সেই অদ্ভুত আকৃতির মাছ কে দেখার জন্য। অনেকে আবার মাছটির ভিডিও শুট করে। তবে মাছটি সম্ভবত রুই প্রজাতির মাছ; এশিয়া এবং উত্তর আমেরিকায় এই ধরনের মাছ দেখতে পাওয়া যায়। তবে চীনেও এই মাছ পাওয়া গেল।

‘ডেইলি মেইল’ (Daily mail) নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। যে লোকটি মাছটি ধরেছে সে আসলে মৎস্যজীবী নয়, এমনি শখে মাছক ধরে এবং তারপরে সে জলে পুনরায় উক্ত মাছটিকে ছেড়ে দিয়েছিল। এমন ঘটনা দেখে আপ্লূত হয়েছে নেটিজেনরা। অনেকেই মৎস্য শিকারীকে কমেন্ট বক্সের মাধ্যমে অনেক শুভাকাঙ্ক্ষা জানিয়ে

Related Articles