×
ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতই ঘর ঝাঁট দিতে ব্যস্ত পোষ্য, মিষ্টি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Advertisements
Advertisements

গোটা বিশ্বের নানান অবাক করা ঘটনার ভান্ডার হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। বিশ্বজুড়ে যা ঘটছে তাই ফুটে উঠছে নেট দুনিয়ার পাতায়। পশু-পাখি থেকে শুরু করে মানুষ; বিভিন্নজনের নানান ক্রিয়াকলাপের সাক্ষী হয়ে থাকছে সাইবারবাসীরা। প্রত্যেকেই বিভিন্ন অজানা অদেখা জিনিস খুব সহজেই উপভোগ করছে সোশ্যাল মিডিয়ার পাতা থেকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বিভিন্ন পশুর কর্মকাণ্ড বেশ হাসির রসদ যোগায় সাইবাসীদের। সম্প্রতি এমনই এক পোষ্য কুকুরের চরম হাস্যকর মুহূর্ত ভাইরাল হল সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘরের মালিকের মতোই বাড়ি ঝাঁট দিতে ব্যস্ত হয়ে উঠেছে ওই সারমেয়টি, যা রীতিমতো অবাক করে তুলেছে সোশ্যাল মিডিয়াবাসীদের।

আবার তার মুখে ঝাঁটা হাতে হেঁটে চলাল পাশাপাশি ব্যাকগ্রাউন্ডে গান যোগ করা হয়েছে, ’আজ বাই নেহি আই’। এর সাথে দুর্দান্ত ভঙ্গিমাও করছিল ওই দুষ্টু কুকুরটি। ভিডিওতে ভাইরাল হওয়া কুকুরটি ল্যাব্রাডর (Labrador) প্রজাতির কুকুর, যা অনেকের বাড়িতেই পোষ্য হিসেবে থাকে। এরা সাধারণত খুব বন্ধুত্বপূর্ণ হয়ে থাকে। এছাড়া সহানুভূতিশীল, মমতাময়ী এবং স্নেহশীল হয়। এই প্রজাতির কুকুরকে পুলিশ সার্ভিসের পুনরুদ্ধারকারী হিসেবে ব্যবহার করা হয়। এছাড়া এই কুকুর অত্যন্ত প্রভু ভক্ত হয়ে থাকে।

 

View this post on Instagram

 

Shared post on

ইনস্টাগ্রামে ‘superstarsimba’ নামের একটি চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৩৫ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে এবং ২০০ টিরও বেশি মন্তব্য এসে জমা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ লিখেছে, “কিউট”, কেউবা আবার লিখেছে, “কোনা কোন সাফ করদেনা ভাই”!

Advertisements