অফবিটভাইরাল ভিডিও

মশারির মধ্যে শরীর পাকিয়ে বসে ছিল বিষাক্ত কোবরা, খোঁচা দিতেই ঘটল বিপদ! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় অবিশ্বাস্য যে কোন কিছুই হয়ে ওঠে ভাইরাল (viral)। ঘটে যাওয়া ঘটনার মধ্যে অস্বাভাবিকতা থাকলেই, তা দর্শকমনে প্রভাব ফেলে। ঠিক এরকমই সাপ ধরার এক ভিডিও বিপুল পরিমাণে ভাইরাল হল সোশ্যাল মিডিয়া।

তবে এবারে মাঠে ঘাটে নয়, এক্কেবারে ঘরের ভেতরে মশারির উপরে ধরা পরল একটি বিশাল আকৃতির সাপ! ঘটনাটি ঘটেছে বজিরহাটির গ্রামে, সাপটি কে দেখামাত্রই গ্রামবাসীরা তৎক্ষণাৎ একটি সাপ ধরার লোককে ফোন করে এবং সে এসে জানায় সাপটি বিষধর গোখরো; তারই সাথে জানান, এই ভাবেই যেন সবাই মশারি টাঙিয়ে তারপরে ঘুমায়, তাহলে এই জাতীয় বিপদের হাত থেকে রক্ষা পাওয়া যাবে।

উক্ত সাপটি কে দেখতে পাওয়া এবং সাপ ধরার লোককে ডাকা থেকে সে যে পদ্ধতিতে সাপটি কে সংগ্রহ করছে, এই গোটাটাই একজন ক্যামেরাবন্দি করেছিল। ক্যামেরাবন্দি করার পর সে ভিডিও টি কে ইউটিউবে আপলোড করে, ইউটিউবে ‘সমীরণ বরিক’ (Samiran Barik) নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পাবলিশ করা হয়েছিল। ভিডিওতে বিস্তারিতভাবে সবকিছু জানানোর সাথে সাথেই যে ব্যক্তি সাপ ধরছে, সে বারবার জানিয়েছে সাপ ধরার বিশেষ কৌশল বা দক্ষতা না থাকলে, কেউ যেন এই পদ্ধতি অবলম্বন না করে। এরকম একটি অবাক করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই, প্রচুর পরিমাণে ভিউজ বাড়তে থাকে, লাইক ও কমেন্টে ভরে যায় ভিডিওটি।

Related Articles