ভাইরাল ভিডিও

কোমডের ভিতর থেকে ফণা তুলেছে ভয়ঙ্কর কিং কোবরা, হাড়হিম করা ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়া পাতায় অস্বাভাবিক অনেক কিছুই ভাইরাল (viral) হয়ে ওঠে সহজেই। ভাইরাল হয়ে যাওয়ার ভিডিও গুলি মধ্যে সাপের ভিডিও অন্যতম আর সাপ কে না ভয় পায়! সেটি যদি হয় ভয়ংকর কিং কোবরা (king cobra); তাহলে তো আর কোন কথাই নেই। ঠিক সেরকমই ভয় শিহরিত হওয়া, এক বিষাক্ত কিং কোবড়ার ভিডিও ভাইরাল হল সমাজের মাধ্যমে।

ভিডিওতে দেখা গেছে একটি বাথরুমের কোমেডের ভেতর থেকে উঁকি মারছে, একটি কালো রংয়ের বিষাক্ত কিং কোবরা। সাপটিকে দেখেই বোঝা যাচ্ছে; দৈর্ঘ্যে বেশ বড়। বারংবার সাপটিকে তাড়ানোর চেষ্টা করা হচ্ছে, কখনো বা লাঠি দিয়ে কখনো বা হ্যাঙ্গার দিয়ে। কিন্তু সাপটি তো বেরোচ্ছে না, বরং আবার ছোবল মারতে যাচ্ছে। তবে লোকটিরও চেষ্টার শেষ নেই। শেষ পর্যন্ত দেখা গেল সাপটি ধীরে ধীরে বেরিয়ে আসছে; এরপর সে গুটি গুটি পায়ে সেখান থেকে প্রস্থান করে।


ইউটিউবে ‘ওয়াইল্ড কোবরা’ (Wild cobra) নামে এক চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়। তবেই ভিডিওটি কোথাকার সেই ব্যাপারে কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে এরকম এক আতঙ্ক ছাড়ানোর ভিডিও দেখে, তা সহজেই ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই তাদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে; কেউ লিখেছে, “লোকটির সাহসের প্রশংসা করতে হবে” আবার কেউ বা লিখেছে, “খুব ভয়ংকর সাপটি”। তবে বাথরুমে এরকম সাপের চলাচল সত্যিই ভয়ংকর, তাই সবসময় সতর্ক থাকতে বলা হচ্ছে নেটনাগরিকদের।

Related Articles