ভাইরাল ভিডিও

নদীর ধারে বাউল গানে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দ্বারা গোটা বিশ্বের নানান প্রতিভাবান শিল্পীর পরিচয় পাওয়া যায়। যার যা প্রতিভা থাকে, সে সেটিই তুলে ধরছে বর্তমানে নেটদুনিয়ার পাতায়। ৮ থেকে ৮০ সকলেই সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই যেকোনো সুন্দর ভিডিওই খুব সহজেই জনপ্রিয়তা পাচ্ছে। সোশ্যাল মিডিয়ার পাতায় একবার জনপ্রিয়তা অর্জন করলে, তা কে আর ফিরে তাকাতে হয় না। ঠিক সেরকম সোশ্যাল মিডিয়া একজন জনপ্রিয় নৃত্যশিল্পী ‘মৌমিতা’, যে প্রায়শই নিজের দুর্দান্ত নৃত্য উপস্থাপনার দ্বারা দর্শকের নজরকারে।

সম্প্রতী তাকে দেখা গেছে, বয়ে চলা নদীর জলের পাশে দুর্দান্ত অঙ্গীভঙ্গিতে নৃত্য উপস্থাপনা করেতে। সেই সুন্দরী যুবতী গ্রাম বাংলার সাজে ধরা পরেছে তার ভিডিওর মাধ্যমে। বাউল সংগীত ‘বন পাহাড়ি’ গানটি সে বেছে নিয়েছে এত সুন্দর একটি পরিবেশে নৃত্য উপস্থাপনা করার জন্য। এর সাথেই নিজেকে সাজিয়ে নিয়েছেন গ্রাম্য মেয়ের সাজে; তার পরনে ছিল আকাশী রঙের শাড়ি, কালো রঙের ব্লাউজ মানানসই গয়না, এবং মাথায় হলুদ ফুল।।

গ্রাম বাংলার পরিবেশের সাথে বাউল গান এবং তন্বী মেয়েটির দুর্দান্ত হিল্লোল তোলা ভঙ্গীমায় নাচের দ্বারা ভিডিওটি অধিক জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ তে মৌমিতা ঐ ভিডিওটি তুলে ধরেছিল। নাচের পারদর্শিতা দেখে নেটদুনিয়ার প্রত্যেকেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Related Articles