Thursday, December 9, 2021

Cham Cham’, গানে বৃষ্টিতে ভিজে দুর্দান্ত নাচ সুন্দরী কন্যার, ভাইরাল ভিডিও

Baaghi সিনেমার ‘ছাম ছাম’ (Cham Cham) গানে নেচে তাক লাগিয়েছিলেন জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)। তবে, এবার সেই গানেই নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল এক সুন্দরী যুবতী। বৃষ্টি ভেজা মরশুমে বাড়ির ছাদের মধ্যেই দূর্দান্ত নেচে তাক লাগিয়েছে ওই যুবতী। ওই যুবতীর পরণে রয়েছে কালো রঙের ফুলহাতা নেটের চুড়িদার সঙ্গে কালো রঙের প্যান্ট। একেবারে ছিমছাম পোশাকে ধরা দিয়েছে যুবতী।

খোলা চুলে অসাধারণ ভঙ্গিতে ওই যুবতীর নাচ মুহূর্তেই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ‘ডান্স স্টার মৌ’ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। বছর খানেক আগে ভাইরাল হওয়া এই যুবতীর নাচের ভিডিওটি ৩৯ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওটি পছন্দ করে ২৯ হাজার মানুষ। এমনকি বহু মানুষই এই যুবতীর নাচের (Dance) প্রশংসা করেছেন বৈকি।

পড়াশোনা বা অন্যান্য কাজের ফাঁকে মানুষের যে আরও কত প্রতিভা থাকে তা বোধহয় এই নাচের ভিডিওটি (Video) না দেখলে বোঝা সম্ভব নয়। আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমে বহু মানুষ তাঁদের প্রতিভাকে তুলে ধরে বিশ্বের দরবারে। এমনকি রোজগারও করে এই ইউটিউব মারফত। সম্প্রতি এই যুবতীর নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন